• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
অবশেষে বকশীগঞ্জে আলোচিত ঘাতক বাস চালক আটক

বকশীগঞ্জ প্রতিনিধি( জামালপুর)

জামালপুর বকশীগঞ্জে ব্যাপক সমালোচনা মুখে জনতার হাতে আটক হওয়ার পর হাইওয়ে পুলিশ ছেড়ে দেওয়া সেই বাস চালক ওয়াসিম মিয়াকে আটক করেছে পুলিশ।
২০ এপ্রিল (মঙ্গলবার) বিকালে শেরপুর জেলার নবীনগর বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয় বলে বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন দাশ নিশ্চিত করেছেন।
ওয়াসিম মিয়া, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার মোকামিয়া গ্রামের বদিউজ্জামানের ছেলে ও ড্রীমল্যান্ড পরিবহনের বাস চালক।
প্রসঙ্গত, ১৩ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জামালপুরের বকশীগঞ্জ কামালপুর সড়কের বাট্টাজোড় সুর্যনগর এলাকায় রাস্তায় চাপা দিলে ঘটনা স্থলেই মারা যায় ইয়াকুব আলী (১০) নামে এক শিশু। বাসটি ঘটনাস্থল দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করলে নতুন বাজার এলাকায় পৌছিলে স্থানীয়রা বাসসহ চালক ও চালকের সহকারীকে আটক করে রাখে। পরবর্তি সময়ে তারা পুলিশের হাতে তোলে দেয়া হয়।
এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা রুজ্জু করা হয়। মামলায় আটক চালক ও চালকের সহকারীকে পলাতক হিসাবে উল্লেখ করা হয়।
স্থানীয় জনতা টাকার বিনিময়ে বাস চালককে ছেড়ে দেওয়ার অভিযোগ তোলে বকশীগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নয়ন দাশের বিরুদ্ধে। এ ঘটনায় ব্যাপক সমালোচনার মধ্যে পরে বকশীগঞ্জ থানা পুলিশ। তবে তার বিরুদ্ধে আনিত অভিযোগ বরাবরই অস্বীকার করেন তিনি।
জনতা হাতে আটক চালক ও বাস চালকের সহকারীকে ছেড়ে ঘটনায় শনিবার দুপুরে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কাদের জিলানীর এর নেতৃত্বে একটি তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন শেষে তিনিও কথা বলতে চাননি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।