• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে গাঁজা গাছসহ ২ মাদক ব্যবসায়ী আটক
সনতচক্রবর্ত্তী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পৃথক অভিযানে দুই মাদককারবারীকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে বোয়ালমারী থানায়।
থানা সূত্রে জানা যায়, বোয়ালমারী থানা পুলিশের নিয়মিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিযানের সময় বুধবার (১৯.০১.২২) রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দাদপুর ইউনিয়নের রাঙ্গামুলারকান্দি গ্রামের কাঞ্চু মোল্যার ছেলে মো. ফারুক মোল্যার (৩৫) বাড়ির বাথরুমের পাশ থেকে ১১ ফুট উচ্চতার একটি গাঁজার গাছ উদ্ধার করে। বাড়িতে অবৈধ গাঁজার চাষ করার অপরাধে এ সময় পুলিশ ফারুক মোল্যাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আরেকটি অভিযানে পুলিশ বুধবার রাত ৮টায় উপজেলার শেখর ইউনিয়নে শেখর গ্রামের হরশিতের বাড়ির পাশে রাস্তার উপর মাদক বিক্রয়ের জন্য অপেক্ষারত ওই গ্রামের আলম শেখের ছেলে মো. মিলু শেখকে (২৮) ১ শত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। পৃথক দু’টি ঘটনায় বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান মল্লিক ও জয়নগর পুলিশ ফাঁড়ির এএসআই মো. আজিজুর রহমান বাদী হয়ে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। গ্রেফতারকৃত আসামিদের বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, পৃথক অভিযানে দুই মাদককারবারীকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১