• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে পুলিশ প্রশাসন

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-     

ফরিদপুরের চরভদ্রাসন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেনের নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিদিন গ্রাম-গঞ্জের হাট বাজার ও নিভৃত পল্লিতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক ব্যবহারের উপর তাগিদ দিয়ে হ্যান্ড মাইকিং প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধির সাথে সাথে উপজেলা জুড়ে হ্যান্ড মাইকিংয়ের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধি, সামাজিক দুরত্ব বজায় রাখা, গণপরিবহন ও হাট বাজারে করোনা বিধিমালা মেনে চলার তাগিদ দিয়ে টহল গাড়ীতে বিচরন করে চলেছেন থানা পুলিশ। এছাড়া জনস্বাস্থ্য রক্ষার জন্য উপজেলার বিভিন্ন স্পটে থানা পুলিশ মাস্ক বিতরন করে চলেছেন। করোনা প্রতিরোধে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সেকেন্ড অফিসার এসআই মোঃ ফিরোজ মোল্যা সহ পুলিশ প্রশাসন কর্মরত রয়েছেন। রোববার বিকেলে উপজেলা সদর বাজার ব্রীজ মোড় ঘুরে ঘুরে হ্যান্ড মাইকিং করেন।

এ সময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন বলেন, “জনগণের জানমাল রক্ষার গুরু দায়িত্ব পালনের সাথে সাথে বর্তমান দেশের পরিস্থিতির উপর করোনা প্রতিরোধে উপজেলা জুড়ে কাজ করে চলেছি। জনগণের স্বাস্থ্য বিধি রক্ষায় তিনি স্থানীয় সকলকে এগিয়ে আসার আহবান জানান”।

জানা যায়, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে করোনা প্রতিরোধে প্রতিদিন জনসচেতনার লক্ষ্যে একটি টহল পুলিশ টিম উপজেলা জুড়ে প্রদক্ষিন করে চলেছেন। তারা উপজেলা সদর বজারের অলিগলি প্রদক্ষিনের পর হাসপতাল চত্তর, স্বাধীনতা চত্তর, পদ্মা নদীর গোপালপুর ঘাট এলাকা, এমপি ডাঙ্গী গ্রামের ম্যাজিষ্ট্রেট বাড়ী নামক বাজার, সুপারী বাগান মোড় বাজার, জাকেরের সুরা বাজার, আলম ফকিরের হাট, মৌলভীরচর হাট, গাজীরটেক ইউনিয়নের কানাইরটেক মোড়ের বাজার, বেপারী ডাঙ্গী বাজার, চরঅযোধ্যা ছাহের মোল্যর বাজার, পদ্মা পারের ভাঙ্গার মাথায় আরজখার ডাঙ্গী গ্রামের বাজার সহ উপজেলার বিভিন্ন এলাকার নিভৃত পল্লিতে থানা পুলিশ বিচরন করে করোনা প্রতিরোধে জনগনকে সচেতন করে চলেছেন। একই সাথে প্রতিদিন দ্বিতীয় দফায় সন্ধার পর থেকে গভীর রাত পর্যন্ত পুলিশি টহল অব্যাহত রয়েছে

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।