• ঢাকা
  • শুক্রবার, ১০ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে মার্চ, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভাঙ্গায় এ এস একাডেমির নির্বাচন সম্পন্ন

সাইফুল্লাহ শামীম,ভাঙ্গা(ফরিদপুর) বিশেষ সংবাদদাতা ঃ ২০/০৭/২০২২
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুখুরিয়া ব্রাহ্মনকান্দা আব্দুল শরীফ (এ এস)একাডেমির ম্যানেজিং কমিটির নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য পদে নিবার্চন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে।
সাধারণ সদস্য পদে পুরুষ সাত জন ও সংরক্ষিত পদে মহিলা একজন প্রতিদ্বন্দ্বীতা করেন।
বুধবার সন্ধায় ফলাফল ঘোষনা করা হয়েছে। বিজয়ী হয়েছে পুরুষ চার জন তারা হচ্ছে- প্রথম হয়েছেন মোঃ আলমগীর কবির তার প্রাপ্ত ভোট-৫৯৮ ক্রমিক নং-(৪), দ্বিতীয় হয়েছেন
মোঃ মীর আবু বক্কর তার প্রাপ্ত ভোট(৫৮২) ক্রমিক নং-(৩), তৃতীয় হচ্ছে-হারুর অর রশিদ তার প্রাপ্ত ভোট-৩৯২ ক্রমিক নং-(৭), ৪র্থ হয়েছেন মোঃ লিটু মাতুব্বর তার প্রাপ্ত ভোট-৩৮২
ক্রমিক নং-(৫) ও সংরক্ষিত মহিলা শরীফ জাহেদা সুলতানা একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত হয়েছেন। মোট ভোটার সংখ্যা ১০৪৫।
এ বিষয়ে প্রিজাইডিং অফিসার মোঃ জালাল উদ্দিন (উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার) বলেন, কোন রকম অপ্রিতিকর ঘটনা ছাড়াই অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে নিবার্চন সম্পন্ন করেছি। পুরুষ সাত জনের মধ্যে চারজন নিবার্চিত হয়েছে ও মহিলা একজন থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত ঘোষনা দেওয় হয়েছে।
এদিকে বিজয়ী প্রার্থী মোঃ লিটু মাতুব্বরের সহধর্মিনী সাদিয়া আফরিন জানান, আমাদের মাঝে সুষ্ঠ নিবার্চন নিয়ে সংশয় ছিল। তবে আলহামদুল্লিাহ নিবার্চন শান্তিপূর্ণ ভাবেই সম্পন্ন হয়েছে।
অন্যদিকে শুকুর মাতুব্বর নামের এক ভোটার বলেন, আমার ভোট আমি শান্তিপূর্ণ ভাবেই ভোট প্রযোগ করতে পেরেছি। নিবার্চন শান্তিপূর্ণ করতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন দেখেছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ফেব্রুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।