• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে অসহায় বন্যার্তদের পাশে খাদ্যনিয়ে ‘চলো পাল্টাই’

ফরিদপুরে মানবিক কর্মকান্ডের অন্যন্য স্বেচ্ছাসেবী সংগঠন ‘চলো পাল্টাই’ এর উদ্যোগে সোমবার (২০ জুলাই)সাদীপুর শহর রক্ষাবাধেঁর বন্যার পানির তোড়ে ভাঙন কবলিত স্থানে ৫০ টি পরিবারের মাঝে শুকনা খাবার বিতরন করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল মুড়ি, চিড়া,চিনি,ওরস্যালাইন, এবং যেহেতু এরা অস্থায়ী ভাবে বেড়িবাঁধ এ আছে তাই এদের আলোর অভাব, আলো নিশ্চিতে মোমবাতিও প্রদান করা হয়।

খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলো পাল্টাই এর ভারপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান সোহান, প্রতিষ্ঠাতা রাফেজা ইমরোজ লতা, নির্বাহি সদস্য কে এম ফিরোজ, বিশেষ সদস্য এ্যডভোকেট মোসাদ্দেক হোসেন, সদস্য রাজিব খন্দকার,সোনিয়া আক্তার,শাওন মৃধা সহ অন্য সদস্যগন। এ কার্যক্রমে আইন-শৃংখলা বাহিনী,ফরিদপুর সিটি পেইজ, পজিটিভ ফরিদপুর তাদের সহায়তা করেন।

উল্লেখ্য, চলো পাল্টাই একটি সেচ্ছাসেবী সংগঠন, এদের স্লোগান ” যদি মনের সুখ পেতে চাও, অসহায় দারিদ্র্যের সেবা করে যাও” এই মুল মন্ত্র নিয়ে এরা কাজ করে যাচ্ছে, বিভিন্ন সময় বিভিন্ন ধরনের উন্নয়ন মুলক কাজগুলো এরা নিজস্ব অর্থায়নে করে থাকে। যেমন ত্রান বিতরন, শিক্ষা উপকরণ বিতরন, ঈদ বস্ত্র বিতরন সহ, সমাজের পিছিয়ে পড়া মানুষগুলোকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা দিয়ে আসছে। আগামিতেও ‘চলো পাল্টাই’ এর সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।