• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মো. মিলন খান (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহীর নিহতের ঘটনা ঘটেছে। মাঝকান্দি-ভাটিয়াপাড়া আচ্চলিক মহাসড়কের চতুল ইউনিয়নের বাইখীর ঈদের মোড় নামকস্থানে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পেশায় সে একজন মুদি দোকান ব্যবসায়ী এবং উপজেলার শেখর ইউনিয়নের বড়গাঁ গ্রামের বীরমুক্তিযোদ্ধা মো. রাজা খানের ছেলে।

থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের বড়গাঁ গ্রামের বীরমুক্তিযোদ্ধা মো. রাজা খানের ছেলে মো. মিলন খান বোয়ালমারী পৌর বাজার থেকে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে খুলনা-ঢাকাগামী (ঢাকা মেট্রো-ট-১৩৪৫২৭) গ্যাসের সিলিন্ডার বোঝাইকৃত ট্রাকের সাথে ধাক্কা লেগে সড়কে পড়ে যায়। এ সময় ট্রাকের ডাম্পারের আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, গ্যাসের সিলিন্ডার বোঝাইকৃত ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। খবর পেয়ে
লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং ঘাতক ট্রাকটি আটক করেছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।