• ঢাকা
  • রবিবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং
ফরিদপুর জেলা কৃষকলীগের বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত

কৃষক বাঁচাও, দেশ বাঁচাও শ্লোগান নিয়ে বাংলাদেশ কৃষক লীগ ফরিদপুর জেলা শাখার বিশেষ প্রতিনিধি সভা ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১শে নভেম্বর শনিবার সকাল ১০.৩০ টায় ফরিদপুর জেলা পরিষদের ভিআইপি হলে বাংলাদেশ কৃষক লীগ ফরিদপুর জেলা শাখা কর্তৃক আয়োজিত এ সভা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠািত এ সভায় প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবল চন্দ্র সাহা।

অনুষ্ঠান উদ্বোধন করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ শামসুল হক ভোলা মাষ্টার।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিতাভ বোস, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য সচিব আইভি মাসুদ, বাংলাদেশ কৃষক লীগের সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাডঃ জামাল হোসেন মুন্না।

এছাড়া ফরিদপুর সদর উপজেলার সকল ইউনিয়নসহ অন্যান্য উপজেলার কৃষকলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ফরিদপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ প্রদীপ কুমার দাস লক্ষণ।

সভায় বক্তারা বলেন, কৃষকদের জীবন মান উন্নয়নের লক্ষে জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় বাংলাদেশ কৃষকলীগ কাজ করে যাচ্ছে। ফরিদপুর জেলা কৃষকলীগ তারই ধারাবাহিকতায় এ জেলার কৃষকদের নিয়ে কাজ করছে। আমরা চাই জেলার প্রতিটি উপজেলায়, পৌরসভায়, ইউনিয়নে এবং ওয়ার্ডে ওয়ার্ডে কৃষকলীগের কমিটি থাকবে। এই কমিটি কৃষকদের সার্বিক খোজ খবর রাখবে। এই কমিটিতে কোন হাইব্রিড, উশৃঙ্খল, চাঁদাবাজ, মাদকসেবী, মাদককারবারি যেন স্থান না পায় সে দিকে লক্ষ রাখবেন। কৃষকবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কৃষকদের যা প্রয়োজন তার দাবী তোলার পুর্বেই পুরণ করছেন। বাংলাদেশ কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা অনুযায়ী আমরা ইতিমধ্যে বিনামুল্যে বিভিন্ন ফসলের বীজ বিতরণ করেছি এবং আগামীতেও বিতরণ করবো। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।