• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho

ফরিদপুরে বঙ্গবন্ধু বিএনএফ শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে

সুশিক্ষায় আদর্শ মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে – অতুল সরকার

জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে মেধাবী কৃতি শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু-বিএনএফ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

বুধবার ২১ অক্টোবর সকাল ১১টায় ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এই শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় পিডব্লিউও এর বাস্তবায়নে পিডব্লিউও এর নির্বাহী পরিচালক হাফিজুর রহমান।

অারও উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক সাইদুর রহমান মৃধা, বিএফএফ এর নির্বাহী পরিচালক আ ন ম ফজলুল হাদী সাব্বির, রাসিনের নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, ব্লাস্টের নির্বাহী পরিচালক অ্যাড. শিপ্রা গোস্বামী, পথকলী সংস্থার নির্বাহী পরিচালক বেলায়েত হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সিরাজ ই কবির খোকনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রী।

প্রধান অতিথি জেলা প্রশাসক অতুল সরকার তার বক্তব্য বলেন, পড়াশোনা করে শুধু জিপিএ-৫ পেলেই হবে না। সুশিক্ষায় শিক্ষিত হয়ে আদর্শ মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে। কেননা আজকের কোমলমতি শিক্ষার্থীরা আগামীতে দেশ পরিচালনায় অগ্রণী ভূমিকা পালন করবে।

বিএনএফ শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৮ জন শিক্ষার্থীদের মাঝে দ্বিতীয় কিস্তির ৩ হাজার টাকা করে প্রদান করা হয়। এর আগে শিক্ষাবৃত্তির প্রথম কিস্তির ৩ হাজার টাকা গত ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে প্রদান করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০