• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে স্কাউটিং ও ফাউন্ডেশন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত 

ফরিদপুরে স্কাউটিং ও ফাউন্ডেশন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুরে স্কাউটিং ও ফাউন্ডেশন বিষয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২১ অক্টোবর বুধবার সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ স্কাউটস ফাউন্ডেশন এর আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (ফাউন্ডেশন) এম এম ফজলুল হক আরিফ।

সভায় আরও উপস্থিত ছিলেন সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বিষ্ণু পদ ঘোষাল, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদুল ইসলাম। এছাড়া জেলা রোভার স্কাউট ও স্কাউট সদস্য সহ শতাধিক সদস্য এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, যারা স্কাউটিং এর সাথে জড়িত থাকে তাদের দ্বারা কখনো কোন প্রকার অপরাধ সংঘটিত হয় না। আপনারা দেখেন কোন স্কাউটস জঙ্গি নেই, মাদক সেবী নেই, সন্ত্রাসী নেই। এজন্য প্রত্যেকটি ছাত্রছাত্রীকে শুরু থেকেই স্কাউটস এর আওতায় আনতে হবে। প্রাথমিক বিদ্যালয়গুলোতে মাঠ ভরাট থাকতে হবে, বাউন্ডারি করতে হবে এবং স্কাউটিং এর জন্য ভিন্ন কক্ষ থাকতে হবে।

জেলা প্রশাসক বলেন, ফরিদপুর জেলা দেশের মধ্যে বিভিন্ন দিক থেকে এগিয়ে রয়েছে। ফরিদপুরের ব্রান্ডিং পণ্য পাট। এছাড়াও পেঁয়াজ উৎপাদনে ফরিদপুর দ্বিতীয় আবার কখনো প্রথম। এ রকম আরও অর্জন রয়েছে। তিনি আরও বলেন, আমরা স্কাউট ভবনের জন্য কাজ করছি। আশা করছি খুব শিঘ্রই আমরা একটি নতুন স্কাউট ভবনে আমাদের কাজ শুরু করতে পারবো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০