• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সাপাহারে  সাংবাদিকদের কম্পিউটার দিলেন সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী        

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর সাপাহারে সাংবাদিকরা ডিজিটাল সাংবাদিকতায় অগ্রণী ভুমিকা রাখায় সাপাহার সদর ইউপি চেয়ারম্যান উপজেলার সাংবাদিক সংগঠন গুলোর মাঝে একটি করে কম্পিউটার সেট প্রদান করনে  ।

বুধবার সন্ধ্যা ৬টায়  ইউনিয়ন পরিষদ হল রুমে উপজেলার সকল সাংবাদিকদের সাথে নিয়ে উপজেলার সাংবাদিক সংগঠন গুলোর সাংবাদিকতা সহজতর করতে এবং ভোগান্তি কমাতে সংগঠন গুলোর মাঝে ১টি করে কম্পিউটার সেট প্রদান করেন সাপাহার সদও ইউনিয়নের চেয়ারম্যান আকবর আলী, এসয়ম ইউপি চেয়ারম্যান সদর  ইউনিয়নের উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং তিনি বলেন এখনও উপজেলার যে সমস্ত কাচা রাস্তা গুলো আছে তা পাকা করতে ফাইল তৈরি করে  উধ্বতন কর্মকর্তা বরাবর ফাইল দাখিল করা আছে প্রায় সকল রাস্তার কাজ অল্প দিনের মধ্যে শুরু হবে এবং দ্রুত গতিতে কাজ হবে বলে  সাংবাদিকদের জানান।

তিনি আরোও জানান, সদর ইউনিয়নের প্রতিটি গ্রামের গরীব অসহায় ও বয়স্কদের সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিভিন্ন ভাতাদী দেওয়া হয়েছে। এতে করে ইউপি সদস্যরা অনেক পরিশ্রম করেছে যার ফল হিসেবে সঠিক মানুষগুলোকে দেওয়া সম্ভব হয়েছে এত সাংবাদিকরাও আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন ইউনিয়ন পরিষদের উন্নয়ন মূলক কাজগুলো সংবাদ মাধ্যমে তুলে ধরেছেন এত করে সাপাহার সদর ইউনিয়ন পরিষদের নাম হয়েছে । কম্পিউটার প্রদান করার সময়  উপস্থিত ছিলেন ইউপি সচিব মহিদুল ইসলাম লিপু, ইউপি সদস্য মিজানুর রহমান চৌধুরী, জগনার্থ দেবনাথ, মোকলেছুর প্রমুখ

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।