• ঢাকা
  • শুক্রবার, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ ইং
ক্যানসার যুদ্ধ জয়ের খবর দিলেন সঞ্জয় দত্ত

ছবি সংগৃহিত

একের পর এক খারাপ খবরে জর্জরিত বলিউড। এর মাঝে এলো সুখবর, যুদ্ধে জয়ী হওয়ার কথা টুইট করে জানালেন সঞ্জয় দত্ত।

আগস্টের মাঝামাঝিতে খবর আসে, ক্যানসার আক্রান্ত হয়েছেন ‘খলনায়ক’ অভিনেতা। তারপর থেকেই চলছিল চিকিৎসা।

সংবাদমাধ্যম জানায়, স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার। দু-দিন আগেই শোনা যায় চিকিৎসায় সাড়া দিচ্ছেন সঞ্জয় দত্ত। আর বুধবার যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০ বছরের জন্মদিনে টুইট করে জানালেন যুদ্ধে জয়ী হয়েছেন।

টুইটার হ্যান্ডেলে পরিবার, বন্ধু ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়ে একটি নোট প্রকাশ করেন। যেখানে জীবনের বেশ কিছুটা কঠিন সময় তিনি কাটিয়ে এসেছেন বলে জানান।

তিনি লেখেন, “শেষ কয়েকটা সপ্তাহ আমার ও গোটা পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে আরও কঠিন সৈনিকে পরিণত করতেই ঈশ্বর আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি- আমার পরিবারের সুস্বাস্থ্য ও মঙ্গল। ”

পরিবার, বন্ধু ও অনুরাগীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি সঞ্জয় লেখেন, “আমি বিশেষভাবে ধন্যবাদ দিতে চাইব কোকিলাবেন হাসপাতালের ডা. সেওয়ান্তি ও তার চিকিৎসক, নার্স ও গোটা মেডিকেল টিমকে।

যারা গত কয়েক সপ্তাহ ধরে আমার ভীষণরকমভাবে খেয়াল রেখেছেন। আমি সত্যি কৃতজ্ঞ এবং ধন্য। ”
হালেই দুবাইয়ে ঘুরতে গিয়েছিলেন সঞ্জয় দত্ত ও তার স্ত্রী মান্যতা। তখনই ফের শুরু হয় জল্পনা শারীরিক পরিস্থিতি নিয়ে। কিন্তু মান্যতা বিবৃতিতে জানান, কোকিলাবেন হাসপাতালেই সঞ্জয়ের চিকিৎসা হচ্ছে। একান্তে সময় কাটাতেই দুবাই গিয়েছেন তারা।

করোনা পরীক্ষা করাতে গিয়ে ফুসফুসের ক্যানসার ধরা পড়ে সঞ্জয় দত্তর। এরপরই চিকিৎসা শুরু হয় অভিনেতার। জানা যায়, ক্যানসারের চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে উড়ে যাবেন সঞ্জয়। যেতে পারেন সিঙ্গাপুরেও। যদিও পরবর্তীকালে সব পরিকল্পনা বাতিল করে দেওয়া হয়।

এই মুহূর্তে সঞ্জয়ের হাতে পরপর ছবির কাজ রয়েছে। বাকি পড়ে থাকা কাজগুলো সম্পূর্ণ না করে তিনি কোথাও যাবেন না বলেও উল্লেখ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।