• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে সাধারণ শিক্ষার্থীবৃন্দ ও রাজেন্দ্র কলেজ ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত

২১ সেপ্টেম্বর বুধবার। ফরিদপুর 

ফরিদপুর জেলা প্রতিনিধি

সরকারি রাজেন্দ্র কলেজে সংসদ রুকসুর সর্বোচ্চ ভোটে নির্বাচিত ভিপি সাবেক সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ও রাজেন্দ্র কলেজের সাধারণ সম্পাদক মোঃ কাউছার আকন্দ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এজাজ খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক নাবিদ হাসান, ছাত্রলীগ নেতা পর্বত, ছাত্রলীগ নেতা রাজু আকন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সাধারণ শিক্ষার্থীবৃন্দ ও রাজেন্দ্র কলেজ ছাত্রলীগের উদ্যোগে এক মানববন্ধনে বিক্ষোভ সমাবেশ ফরিদপুর প্রেস ক্লাবের সামনে আজ বিকেল সাড়ে চারটায় অনুষ্ঠিত হয়।

কোতোয়ালি থানা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান বিপ্লবের সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিজন মোল্লার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন রুকসুর সাবেক জিএস আসিফ ইমতিয়াজ সজল, সাবেক ক্রীড়া সম্পাদক রাকিবুল হাসান রাসেল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অমিয় সরকার, সাবেক সহ-সভাপতি হাসিবুর রহমান জামী, সরকারী রাজেন্দ্র কলেজের শিক্ষার্থী মনিরুজ্জামান মনির, নাজমুল হাসান সুমন প্রমূখ।
সভায় বক্তারা উক্ত ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। এবং এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
বক্তারা বলেন এ মামলাকে কেন্দ্র করে একটা মহল ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। কিন্তু তাদের চেষ্টা সফল হবে না। বক্তারা বলেন ফরিদপুর শহরের বেশির ভাগ জায়গাতেই বর্তমান সিসি ক্যামেরার আওতায় রয়েছে সরকারি রাজেন্দ্র কলেজে তার ব্যতিক্রম নয় তারা প্রকৃত অপরাধী কে গ্রেফতার করতে ফরিদপুর পুলিশ প্রশাসনকে সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে অপরাধীকে সনাক্ত ও গ্রেপ্তার করার দাবি জানান।
বক্তারা বলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি শামীম হক এবং সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের নেতৃত্বে ঐক্যবদ্ধ তাই আগামী দিনে কোন অপ তৎপরতার কিংবা বিশৃঙ্খলা চেষ্টা করা হলে তার ভাঙ্গা জবাব দেয়া হবে বলে মানববন্ধনে জানানো হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।