• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর জেলা যুবলীগের বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন অনুষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর জেলা যুব লীগের সদস্য আলী আজগর মানিকের বিরুদ্ধে হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ আজ ২১ সেপ্টেম্বর বুধবার সকাল সাড়ে ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়
ফরিদপুর জেলা যুব লীগের সদস্য আলী আজগর মানিকের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ফরিদপুর জেলা যুব লীগের উদ্যোগে সংগঠনের যুগ্ম আহ্বায়ক জনাব মেহেদী হাসান শামীম তালুকদার এর সভাপতিত্বে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জনাব মাহমুদা বেগম। ফরিদপুর শহর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শাহিদ উদ্দিন আহমেদ, যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক গোলাম মোহাম্মদ নাছির ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সৈয়দ আলী আশরাফ পিয়ার, গোবিন্দ চন্দ্র বিশ্বাস, যুব মহিলা লীগের আহ্বায়ক রোকসানা আহমেদ মেহেবী, অনুষ্ঠান পরিচালনা করেন ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শরিফুল হোসেন প্লাবন।

 

মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন ১৮ই সেপ্টেম্বরে একজন ছাত্রলীগ কর্মীকে কে বা কাহারা কুপিয়েছে তা কেউ বলতে পারে না। কিন্তু ষড়যন্ত্র করে আলী আজগড় মানিক সহ ১১ জন যুবলীগ কর্মীর বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দেয়া হয়েছে। ঘটনার সময় আলী আজগড় মানিক ঢাকায় অবস্থান করছিল বলে জানায় বক্তারা। তাই তারা প্রশাসনের কাছে আকুল আবেদন জানায় যাতে সুষ্ঠু তদন্তকরে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনে এবং নির্দোষ যুবলীগ কর্মীদের নাম মামলা থেকে প্রত্যাহার করার দাবি জানান।
বক্তারা বলেন , হাইব্রিড আওয়ামী লীগ নেতারা আওয়ামী লীগের অনুপ্রবেশ করে দলকে অস্থিতিশীল করে তুলবার চেষ্টা করছে । এদের থেকে সবাইকে সচেতন থাকতে হবে। বক্তারা অবিলম্বে ছাত্রলীগ নেতা সবুজ হত্যার মামলার সাথে জড়িত সকল অপরাধীকে গ্রেফতার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।