• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপনে প্রস্তুতিমূলক সভা

বিজয় পোদ্দার,ফরিদপুর :

ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে,(২১ সেপ্টেম্বর) বুধবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের সভাপতিত্বে, প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ তাসলিমা আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রজ্ঞন সরকার, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক শেখ আকরামুল হক, সরকারি রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক রেজভী জামান প্রমূখ।

এ সময় জেলার সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, মুক্তিযোদ্ধা, খতিব ও ইমাম, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় জানান, ফরিদপুর জেলায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের সঙ্গে যথাযথ মর্যাদায় আগামী ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী পালনের জন্য ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সকাল ৮ টায় একটি র‌্যালী বের করা হবে। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের অম্বিকা মেমোরিয়াল হলের সামনে গিয়ে শেষ করা হবে। এরপর র‌্যালী শেষে হলের মিলনায়তনে মহানবী (সাঃ) এর জীবনীর ওপর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।