• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর জেলা আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সুবল চন্দ্র সাহা এর নেতৃত্বে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার জন্য ফরিদপুর শহরের লাভলু সড়ক হতে প্রেসক্লাব পর্যন্ত এক সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা আয়োজন করা হয়। আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন ,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক , জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান শামসুল হক, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, সেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাহাত খান, ছাত্রলীগের সভাপতি তামজিদুর রশিদ চৌধুরী রিয়ান সহ ফরিদপুর জেলা আওয়ামী ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন ।

সমাবেশে বক্তারা কুমিল্লা, রংপুর সহ সারা বাংলায় যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা হয়েছে তার তীব্র নিন্দা জানায়। যে বা যারা এ-ই ঘটনা ঘটিয়েছে তাদের অতিদ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান। তারা বলেন সাবেক প্রধানমন্ত্রী ও তার কুলাঙ্গার সন্তান দেশের বাইরে থেকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।