• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর পরিবেশ উন্নয়ন ফোরামের সিরাজ সভাপতি,মনির সাধারন সম্পাদক

নিজস্ব প্রতিনিধি : ফরিদপুর পরিবেশ উন্নয়ন ফোরামের এক সাধারন সভা শুক্রবার সকাল ১১টায় সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নে তাহের ফকিরের ডাঙ্গী ডিডিএ কার্যালয়  উন্মক্ত পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

এই সভায় সপ্তগ্রাম নারী স্বনির্ভর পরিষদের পরিচালক কাজী সিরাজুল ইসলামকে সভাপতি ও সমাজ বিন্যাস প্রচেস্টার নির্বাহী পরিচালক এস এম মনিরুজ্জামানকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্য-নির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যন্য সদস্য হলেন লিপস বাংলাদেশের এর পরিচালক আফসার হোসেন  সহ- সভাপতি,স্যামোর নির্বাহী পরিচালক এবিএম শাহিন অর্থ-সম্পাদক,বিডিএ নির্বাহী পরিচালক অধ্যক্ষ  মোহাম্মাদ  লোকমান হোসেন সাংগঠনিক সম্পাদক,প্রথিক মহিলা সমাজ উন্নয়ন সংস্থার সভানেত্রী আলেয়া বেগম যুগ্ন-সম্পাদক, নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী  তানিয়া ইসলাম প্রচার সম্পাদক,ডিডিএ এর নির্বাহী পরিচালক মোঃ মনিরুজ্জামান দপ্তর সম্পাদক,ডিএমবির নির্বাহী পরিচালক মোঃ ইব্রাহিম শেখ নির্বাহী সদস্য, রঙিন সুতা নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী সোনীয়া সুলতানা নির্বাহী সদস্য, যুব কল্যাণ মাল্ট্রি পারপাস কো-অপারেটিভ সোসাইটির সভানেত্রী সাবিনা নুর নির্বাহী সদস্য। সংগঠনের বাকি সদস্যরা হলেন মহিলা উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আরিফ হোসেন লিটন,ফরিদপুর দুঃস্থ ও প্রতিবন্ধী কল্যান সংস্থার নির্বাহী পরিচালক আমিনুল ইসলাম, বরর্ষা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ মাহতাব হোসেন,দারিদ্র মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী মারুফা রব্বানী,উইমেন্স ডেভেপমেন্ট এসোসিয়েশনের সভানেত্রী শাহনাজ পারভীন,শিশু ও দারিদ্র উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান,আশা মহিলা সংস্থার সভানেত্রী নার্গিস আক্তার, ডার্কের নির্বাহী পরিচালক মোঃ হায়দার খান,নবনিতা মহিলা সংস্থার সভানেত্রী বীনা পারভীন লক্ষি,সমাজ বিকাশ যুব মহিলা সংস্থার সভানেত্রী পারভীন আক্তার।

সভায় ফরিদপুরে পরিবেশ রক্ষায় পরিবেশ উন্নয়ন ফোরাম বিভিন্ন কর্মসুচি গ্রহনের সিন্ধান্ত গৃহিত হয়। পরে সংগঠনের পক্ষ থেকে বৃক্ষ রোপন করা হয়।

উলেস্নখ্য ২০১৩ সালে ফরিদপুরের ২১ টি নিবন্ধীত সংগঠন ফরিদপুর পরিবেশ উন্নয়ন ফোরাম নামে এই সংগঠনটি প্রতিষ্ঠা করে। পরে জেলা সমাজ সেবা অধিদপ্তর হতে নিবন্ধন গ্রহন করে ফরিদপুরে পরিবেশ উন্নয়নে কাজ করে আসচ্ছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।