• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুরে শেখ রাসেল এঁর জন্মদিন উপলষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

কে এম রুবেল, ফরিদপুর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্ট পুত্র শেখ রাসেল এঁর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সালথা উপজেলার সোনাতন্দী গ্রামে মেজর আতমা হালিম (অব:) এর বাড়ির আঙ্গিনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে শেখ রাসেল এঁর জীবনী নিয়ে আলোচনা করেন বঙ্গবন্ধু সেনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য মেজর আতমা হালিম (অব:)।

আলোচনা সভায় উপস্হিত ছিলেন, বল্লভদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী শফিকুর রহমান মিলন, স্হানীয় আওয়ামী লীগ নেতা জাকির হোসেন জাকু কাজী, দেলোয়ার হোসেন, সাইফুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে মেজর আতমা হালিম (অব:) বলেন, শেখ রাসেল বেঁচে থাকলে আজ জাতীর গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতেন। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি হতেন। কিন্তু আমরা সে সুযোগ নিতে পারিনি। এটা আমাদের দুর্ভাগ্য। যারা রাসেলের মতো নিষ্পাপ শিশুকে হত্যা করেছে, সেই নরপিচাশ গুলো মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাস করেনা। তারা সম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ বিশ্বাস করে না।

আলোচনা সভা শেষে শেখ রাসেল এঁর আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মওলানা আব্দুল মতিন।

পরে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।