• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সদরপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ছবিঃ সদরপুরে একুশে ফেব্রুয়ারী উপলক্ষে প্রভাতফেরী র‍্যালী।

সদরপুর(ফরিদপুর)প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুর উপজেলায় নানা আয়োজনের মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ভাষা শহীদ দিবস পালিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার পূরবী গোলদারের সভাপতিত্বে রাত ১২টা ১মিনিটে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের স্মরণ করা হয়। প্রশাসনের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য দেওয়া হয়।

আজ রোববার সকাল সাড়ে ৭টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি প্রভাতফেরী র‍্যালীবের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‍্যালীশেষে উপজেলা পরিষদ উম্মুক্ত মঞ্চে আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৃত্য পরিবেশনা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। আরও উপস্থিত ছিলেন এসিল্যান্ড সজল চন্দ্র শীল, অফিসার্স ইনচার্চ এস এম তুহিন আলী, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মাদ ওমর ফয়সাল,ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনাসহ উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি অধিদপ্তরের প্রধানগন।

এ সময় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।