• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং

ফরিদপুরে কর্মরত সাংবাদিকদের সাথে জুম মিটিংয়ে

ফরিদপুরে স্বাস্থ্যবিধি মেনে পুজা উদযাপন করা হবে- ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের ফরিদপুর জেলা কমিটির সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি বলেছেন আজীবন মানুষের সেবায় কাজ করে যেতে চাই। ছোট জায়গায় কাজ করেছি আজ বড় জায়গায় এসেছি, তাই মানুষের দু:খ কষ্ট অনুভব করতে পারি। মানুষের দু:খ কষ্ট আমাকে কাঁদায়, হৃদয়ের টানেই মানুষের জন্যে কাজ করি, আগামীতেও করবো।

ফরিদপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের সাথে ভার্চুয়াল মিটিংয়ে এসব প্রত্যয় ব্যক্ত করেন। শনিবার বেলা সাড়ে এগারোটা থেকে এ সভা শুরু হয়। এতে অন্তত ২১ জন সংবাদকর্মী অংশ নেন। ড. যশোদা জীবন দেবনাথ টেকনো মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বেঙ্গল ব্যাংকের পরিচালক এবং বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের ফরিদপুর জেলা কমিটির নব নির্বাচিত সভাপতি।

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, ফরিদপুর জেলা কমিটি প্রসঙ্গে তিনি বলেন, দীর্ঘ ১২ বছর আগে জেলা কমিটির মেয়াদ উত্তীর্ণ হলেও নতুন কমিটি করা হয়নি। এমন অচলাবস্থার সময় আমি দ্বায়িত্ব নিয়ে “স্বর্গরথ” নামে একটি গাড়ি প্রদান করবো আগামী ২৮ আগষ্ট, এরই মধ্যে জেলা কমিটির অফিস নিয়েছি। আগামীতে আরো লক্ষ্যনীয় উন্নয়ন করতে চেষ্টা করবো।

এদিকে পুজা উদযাপন পরিষদের আরেকটি কমিটি ঘোষনা প্রসঙ্গে তিনি বলেন, আমাদের কমিটি কেন্দ্র অনুমোদিত, কিন্তু ওই কমিটি কেন্দ্র অনুমোদিত নয়। পুজা উদযাপন প্রসঙ্গে তিনি বলেন, এ বছর স্বাস্থ্যবিধি মেনে পুজা উদযাপন করা হবে এবং বন্যা কবলিত এলাকায় পুজা উদযাপনে বিশেষ ব্যবস্হা নেওয়া হবে। তিনি জানান, ফরিদপুর সাম্প্রদায়িক সম্প্রতির নজীর স্থাপন করেছে অনেকবার, আগামীতেও এ ধারা বজায় রাখতে ভুমিকা রাখবো।

সভায় মাছরাঙা টিভির ফরিদপুর জেলা প্রতিনিধি জাহিদুর রহমান ইবু জেলার পরিচ্ছন্নতা কর্মীদের দুরাবস্থার কথা ‍তুলে ধরলে তিনি তাদের আর্থিক সহায়তা বাবদ ১ লক্ষ টাকা দেওয়ার কথা সভায় ঘোষণা দেন।

ভার্চুয়াল এই সভায় বক্তব্য দেন- প্রেসক্লাবের আহ্বায়ক আমিনুর রহমান ফরিদ, সদস্য সচিব নির্মলেন্দ চক্রবর্তী শংকর, সনজিব দাস, সোজাউজ্জামান ‍জুয়েল, সুমন ইসলাম, তরিকুল ইসলাম হিমেল,মোঃ রুহুল আমীন খান, জাহিদুল ইসলাম, জাকির হোসেন, সুমন ইসলাম, মনিরুল ইসলাম টিটো, অহিদুর রহমান অহিদ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।