• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
নগরকান্দায় তিন শিক্ষার্থীকে মারপিট ! এলাকায় উত্তেজনা

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় স্কুলে যেতে বিলম্ব হওয়ায় তিন শিক্ষার্থীকে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় শিক্ষার্থীর অভিভাবকেরা ক্ষুব্ধ হয়েছেন শিক্ষকদের উপর। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শনিবার (২১ মে) উপজেলার লস্করদিয়া ইউনিয়নের গোড়াইল সয়ফুন্নেছা রব্বানী জুনিয়র হাইস্কুলে এ ঘটনা ঘটে।

জানাগেছে স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী রিয়াজুল, মামুন ও মাহিম বিলম্বে স্কুলে আসায় শিক্ষক নাজমুল ইসলাম তাদেরকে জোড়া বেত দিয়ে প্রহার করে। অভিভাবকেরা তাদের সন্তানদের কেন মারপিট করা হয়েছে উক্ত শিক্ষকের নিকট জানতে চায়। এতে শিক্ষক ক্ষীপ্ত হয়ে তার নিজ গ্রামের সিরাজ ফকিরের ছেলে নাজিম শরীফকে ফোনে স্কুলে ডেকে আনে। নাজিম শরীফ স্কুলে এসে ঐ তিন শিক্ষার্থীকে পূনরায় মারপিট করে। এতে অভিভাবকেরা আরো ক্ষুব্ধ হয়। এতে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শিক্ষার্থী রিয়াজুল ইসলাম বলেন, ওরা সকাল ১০টায় স্কুলে গিয়ে দেখে স্কুলে তালা ঝুলছে। তাই তারা বাড়ী চলে গেছে। পরে ১১ টার দিকে পূনরায় স্কুলে গেলে দেখে স্কুল খুলেছে। তখন শিক্ষক নাজমূল তাদের বলে তোদের এতো দেরি হলো কেন এই বলে জোড়া বেত দিয়ে মারতে শুরু করে। পরে নাজিম এসে বলে তোরা স্যারের সাথে বেয়াদবি করছিস কেন এই বলে আবারো মারপিট করে।

অভিভাবক মিনারা বেগম অভিযোগ করে বলেন, ছাত্ররা যদি বেয়াদবি করে তা হলে শিক্ষক তাদের মারপিট করবে। কিন্তু বহিরাগতদের ডেকে কেনো মারপিট করানো হলো? আমরা এর বিচার চাই।

শিক্ষক নাজমুল ইসলাম বলেন, ওরা ক্লাসে বেয়াদবি করে সে জন্য আমি ওদের একটু মারতে গেছি। তখন মাহিম আমার শার্টের কলার ধরে আমাকে মারতে উদ্যোত হয়। তখন নাজিম এসে এই অবস্থা দেখে ওদের মারপিট করেছে। আমি নাজিমকে সংবাদ দিয়ে আনিনি।

এ ঘটনার পরপর নাজিম পলাতক থাকায় তার সাথে কথা বলা যায়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম বলেন, আমি বিদ্যালয়ের কাজে ঢাকায় ছিলাম। যে ঘটনা হয়েছে সেটা আমরা স্থাণীয় ভাবে মিমাংসা করতেছি।

শফিকুল খান জনি
২২ মে ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।