• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নগরকান্দায় সরকারি জমিতে রাতের আধারে ঘর নির্মাণ আ’লীগ নেতার

সকালে ভেঙ্গে দিলেন বিক্ষুব্ধ জনতা।

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় কুমার নদের পাড়ে নগরকান্দা বাজারের ড্রেন দখল করে শুক্রবার দিবাগত গভীর রাতে সরকারি জায়গায় ঘর তুলেছেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্কাছ আলী আক্কাছ। নগরকান্দা বাজারের পাশে কুমার নদের পাড়ে অনেক আগে এই জায়গায় একটি ঘাট ছিল। বর্তমানে বাজারের ড্রেনের দুই পাশে এই জায়গায় গণশৌচাগার এবং পাকা ঘাটলা নির্মাণ করা হবে বলে জানা গেছে। গভীর রাতে বাজারের সরকারি জায়গা দখলের খবর পেয়ে, শনিবার সকালে এলাকার বিক্ষুব্ধ জনতা সেই ঘর ভেঙ্গে দিয়ে সরকারি জায়গা দখলমুক্ত করেন। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু ও নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন।

নগরকান্দা বাজার বণিক সমিতির অর্থ সম্পাদক ও নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন জাকারিয়া বলেন, শুক্রবার দিবাগত গভীর রাতে নগরকান্দা বাজারের ড্রেন দখল করে ঘর তোলা হয়েছে। এ খবর পেয়ে শনিবার সকালে আমি ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দেখি, ড্রেন দখল করে নির্মাণ করা ঘরটি ভেঙ্গে দিয়েছে বিক্ষুব্ধ জনতা। এই জায়গায় অনেক আগে কুমার নদের ঘাট ছিল। বাজার ব্যবসায়ীদের সুবিধার্থে ড্রেনের দুই পাশের ফাকা জায়গায় পৌরসভার পক্ষ থেকে গণশৌচাগার এবং কুমার নদের পাড়ে পাকা ঘাটলা নির্মাণ করার পরিকল্পনা রয়েছে।

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্কাছ আলী আক্কাছ বলেন, আমি ২০১০ সালে এই জায়গার ডিসিআর নিয়েছিলাম, তবে তখন এই জায়গায় ঘর নির্মান করিনি বলে পরে ডিসিআর এর নবায়ন দেয়নি। তাই ডিসিআর এর নবায়ন পেতেই আমার ডিসিআর নেয়া জায়গায় ঘর নির্মাণ করেছি।

নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু বলেন, নগরকান্দা বাজারের সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমি যাওয়ার আগেই বিক্ষুব্ধ জনতা ঘর ভেঙ্গে দিয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১