• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
আমার নেতা-কর্মীদের জন্য ফাঁসির মঞ্চেও দাড়াতে প্রস্তুুত আছি -নিক্সন চৌধুরী এমপি

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বৃহস্পতিবার বিকালে ভাঙ্গা কেন্দ্রিয় ঈদগাহ জামে মসজিদের নিমার্ন কাজ প্রদর্শন করেন।

এ সংবাদ নেতা-কর্মীদের মাঝে আগে থেকেই থাকার কারনে বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার নেতা-কর্মী ঈদগাহ মাঠে ভীড় জমায়। মসজিদের নির্মান কাজ পরিদর্শন শেষে একটি ট্রাকের উপর উঠে তিনি নেতা-কর্মীদের শান্ত করেন এবং বলেন, আমার রাজনীতি জনগনের জন্য, জনগনের উন্নয়ন ও মুল্যায়ন আমার মুল লক্ষ্য। আমি নিবার্চন কমিশনের পক্ষ হতে আচরন বিধি ভঙ্গের মামলা খেয়েছি এর জন্য আমার কোন ভয় নেই। আমি আমার নেতা-কর্মীর জন্য প্রয়োজনে ফাঁসির মঞ্চে দাড়াতে সব সময় প্রস্তুুত আছি।

ফরিদপুর-৪ আসনের জনগন আমাকে ভোট দিয়ে দুইবার এমপি নিবার্চিত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন দিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশকে যেমন রোল মডেল হিসাবে পরিচিতি করিয়েছেন ঠিক তেমনি তার অনুপ্রেরনায় ফরিদপুর-৪ আসনে প্রতিটি রাস্তাঘাট, বিদ্যুৎ, ব্রীজ, কালভাট, শিক্ষা প্রতিষ্ঠানে ভবন সহ নানা উন্নয়ন করে বাংলাদেশের মধ্যে ফরিদপুর-৪ আসনকে রোল মডেল হিসাবে রূপ দিয়েছি। সবই সম্ভব হয়েছে জনগনের জন্য আর মাননীয় প্রধানমন্ত্রীর জন্য। মুজিুবর রহমান চৌধুরী এসময় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে আরো বলেন, ফরিদপুরের ডিসি ভাঙ্গার জনগনের ভুমি অধিগ্রহনের টাকা যেভাবে আত্মসাৎ করেছেন এবং ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার ভুমি যেভাবে ভাঙ্গার জনগনের কাছ থেকে টাকা চুষে নিয়ে যাচ্ছে তার বিচার যেন করা হয়।

সহকারি কমিশনার ভুমি সরকারি জমি বন্দোবস্ত দেওয়ার নামে এবং খাস জমির উপর বহুতল ভবন নিমার্ন করতে দিয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ করছে। ভুমি অফিসটি এখন দুর্নীতির স্বর্গরাজ্যে পরিনত হয়েছে। ভাঙ্গার জনগন এসবের সঠিক বিচার চায়। আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, পানামা কেলেংঙ্কারী সহ তার নমিনেশন বানিজ্যর কারনে আওয়ামীলীগকে ধ্বংস করার যে নীল নকশা সে করছে তারও বিচার করতে হবে।

বৃহস্পতিবার দুপুর হতেই ভাঙ্গা কেন্দ্রিয় জামে মসজিদ ঈদগাহ মাঠে সকলে প্রিয় নেতা নিক্সন চৌধুরী আসছে এমন সংবাদে শত শত জনগন মাঠে ভীড় জমাতে শুরু করে। বিকাল গড়াতেই তা জনসমুদ্রে রূপ নেয়। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর শাহিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ইসাহাক মোল্লা, তুজারপুর ইউপি চেয়ারম্যান বাবু পরিমল দাস, হামেরদী ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট শামচুল আলম রাসেল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুর রহমান, সরকারি কেএম কলেজের সাবেক জিএস লাবলু মুন্সি, আওয়ামীলীগ নেতা ইসমাইল মুন্সি, শরীফাবাদ স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০