• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় স্ত্রী তালাক দেওয়ায় স্বামীর বিষপানে আত্মহত্যা

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-২২/০২/২০২৩

ফরিদপুরের ভাঙ্গায় স্বামীকে স্ত্রী তালাক দেওয়ায় স্ত্রীর বাড়ীর উঠানে বিষপান করে স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে চুমুরদী ইউনিয়নের পুর্ব সদরদী গ্রামে। স্ত্রী তালাকের ১ দিনের মাথায় মঙ্গলবার দুপুরে স্বামী বিষপানে গুরুত্বর আহত হয়। তাকে চিকিৎসার জন্য ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরবতর্ীতে তাকে ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হলে বুধবার দুপুরে সে মারা যায়। ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার কথা রয়েছে।
প্রত্যক্ষদশর্ী ও পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, ঘারুয়া ইউনিয়নের বিবিরকান্দা গ্রামের প্রবাসী ইলিয়াছ মাতুব্বরের ছেলে নাজমুলের সাথে বিগত ৪ বছর আগে চুমুরদী ইউনিয়নের পুর্ব সদরদী গ্রামের হাসমত সিকদারের মেয়ে কনিকার সাথে বিবাহ হয়। বিবাহর পর নাজমুল শশুড় বাড়ী এলাকা ও নিজ বাড়ীর এলাকায় বেশ কয়েকটি মেয়ের সাথে পরোকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। স্ত্রী মনিকা সহ উভয় পরিবারের লোকজন তাকে বোঝানো সত্ত্বেও সে পরোকীয়া থেকে ফিরে আসে না। এক পর্যায় মনিকা গত ২০ ফেব্রয়ারী স্বামী নাজমুলকে লিখিতভাবে তালাক দেয়। এতে ক্ষিপ্ত হয়ে নাজমুল বিষের বোতল হাতে নিয়ে শশুড়বাড়ীর উঠানে দাড়িয়ে বিষ পান করে। স্থানীয় জনতা তাকে দ্রুত ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করে। রাতে তার অবস্থা খারাপ হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাকে প্রেরন করা হয়।
স্ত্রী মনিকা জানায়, আমার স্বামীর সাথে গত ৪ বছর যাবৎ আমার বিবাহ হয়েছে। বিবাহর পর থেকেই তার বাহিরের মেয়েদের প্রতি টান ছিল। আমি ও শশুড় বাড়ীর লোকজন তাকে অনেক বোঝাতে চেষ্টা করেও তাকে ঐপথ থেকে ফেরাতে পারি নাই। বাধ্য হয়ে ২ দিন আগে আমি তাকে তালাক দিয়েছি। তালাকের পর সে আমাকে ফোনে হুমকি দিয়েছিল যে আমি তোর বাড়ীর উঠানে বিষপান করে আত্মহত্যা করে তোকে দেখিয়ে নিব। বিষয়টি আমি আমার পরিবার ও শশুড় বাড়ীর লোকজনকে জানিয়েছি। হঠাৎ কাল দুপুরে আমাদের বাড়ীর উঠানে এসে সে এই কাজটি করে।
এব্যাপারে নিহতের নাজমুলের পিতা জানায়, উভয় পরিবারের মধ্যে ইতিমধ্যে একাধীক দরবার শালিস হয়েছে। ছেলে বিষ খেয়েছে সংবাদ শুনে তাকে নিয়ে চিকিৎসায় ছিলাম। বিষপানের ১ দিনের মাথায় সে মারা গেছে।
চুমুরদী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নাসিম শিকদার মিলন জানায়, নাজমুলের পরিবার ও মনিকার পরিবারকে নিয়ে একাধীক বার দরবার শালিস করা হয়। নাজমুল সর্বদা উভয় পরিবারকে জিম্মি করে তার খেয়াল খুশি মত বেপরোয়া চলাচল করত।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।