• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আশ্রয়ণ প্রকল্পের ঘরের নির্মাণ কাজ পরিদর্শন

সঞ্জিব দাস, গলাচিপা,(পটুয়াখালী) :
পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী এবং আমখোলা ইউনিয়নে ২১ এপ্রিল বুধবার দিন ভর প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ -২ প্রকল্প থেকে গৃহহীন ও ভূমিহীনদের জন্য বরাদ্দকৃত ঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুঃ শাহিন শাহ্।

এসময়ে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, সহকারী কমিশনার (ভূমি) মুঃ নজরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তয়ন কর্মকর্তা এস,এম দেলোয়ার হোসাইন সহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মনির হাওলাদার, মোঃ নাসির উদ্দিন সহ বিভিন্ন গণমাধ্যম ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এসময়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ -২ প্রকল্প থেকে গৃহহীন ও ভূমিহীনদের জন্য বরাদ্দকৃত ৩ শত ৯২ টি ঘরের নির্মাণের সঠিক মান এবং সুবিধা ভোগীদের খোজঁখবর নেন।

পরিদর্শনে সময়ে প্রকল্পের বাস্তয়ন কর্মকর্তা এস,এম দেলোয়ার হোসেন বলেন, আশ্রয় -২ প্রকল্পের নির্দেশনা অনুযায়ী প্রতিটি ঘরের গুনগত মানের বিষয়ে প্রতিটি মুহূর্তে উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা বৃন্দ মনিটরিং করছেন।

এছাড়া সব ঘরের কাজ ৯৫% শেষ হয়ে এসেছে, রং এর কাজ চলছে। আশা করছি কোন প্রকৃতিক দুর্যোগ না হলে, সঠিক সময়ের মধ্যেই ঘরগুলো হস্তান্তর করা সম্ভব হবে বলে তিনি জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার জানান, মুজিব শতবর্ষের মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার ঘর নির্মাণ প্রায় শেষ পর্যায়ে। মাননীয় সংসদ সদস্য এস,এম শাহাজাদা (এমপি) মহদয় এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মহদয় সার্বক্ষণিক খোজঁখবর নিচ্ছেন।মুঃ শাহিন শাহ্ বলেন, বর্তমান সরকারে প্রতিশ্রুতি অনুযায়ী, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়ার লক্ষ্যে সারা বাংলায় গৃহ ও ভূমীহিনদের জন্য প্রধাণমন্ত্রীর অক্লান্ত পরিশ্রম ও সফলতার কারণে আজ সকল নাগরিকরাই পর্যায়ক্রমে তাদের ঠিকানা পেয়েছেন। এ কাজের সার্বক্ষণিক এস,এম শাহাজাদা (এমপি) খোঁজখবর নিচ্ছেন। এছাড়া মুজিব শতবর্ষের উপহারে সংশ্লিষ্ট থাকায় নিজেকে ধন্য ও গর্বিত মনে করছি।এবিষয়ে এস,এম শাহাজাদা এমপি বলেন, বাঙ্গালির জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়তে, সর্বপ্রথম আমি প্রধাণমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা, ধন্যবাদ জানিয়ে তার সু-দীর্ঘায়ু কামনা করছি। তিনি তার চৌকোষ মেধা আর অক্লান্ত প্রচেষ্টায় সমগ্র দেশের ন্যায়, আমার পটুয়াখালীর ১১৩ আসনের দশমিনা গলাচিপা উপজেলার অবহেলিত দক্ষিণ চরঅঞ্চলের মানুষের জীবনের চাঁকা ঘুরিয়ে বিদ্যুৎ, সু-চিকিৎসা ও মাথা গুজার উন্নত এবং আধুনিক সমাজ ব্যবস্থা করে অন্ধকারে আলোর মশাল দিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।