• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গরীব দুঃখী মানুষের সেবা করতে চাই – এ্যাড. ঈব্রাহীম

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: আসন্ন ইউপি নির্বাচনে আগাম নির্বাচনী সভা করে আলোচনায় আসলেন ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মো. ইব্রাহিম হোসেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় ইউনিয়নের ভাবুকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। ইব্রাহিম গট্টি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সদস্য। তিনি আগামী নির্বাচনে নৌকা প্রতিক প্রত্যাশী।

উপজেলা আওয়ামী লীগের কার্য-নির্বাহী সদস্য নুরুদ্দীন মাতুব্বরের সভাপতিত্বে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন গট্টি ইউনিয়ন যুবলীগের সভাপতি মুরাদ হোসেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক খান, আবুল বাসার, হায়দার মোল্যা, আকরাম মোল্যা, ছালাম মোল্যা, পিকুল মোল্যা, আব্দুল ওহাব মোল্যা প্রমুখ।

এসময় ঈব্রাহীম হোসেন বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে গরীব দুঃখী মানুষের সেবা করে করে বাকি জীবন কাটিয়ে দিব। আমি ছোট বেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলের জন্য অনেক বার নির্যাতিত হয়েছি। আমি আশা করি দল আমাকে মনোনয়ন দিবে। আমার পরিবারের কেও আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল করেনি। দল আমাকে মনোনয়ন দিলে আমি দলকে বিজয় উপহার দিবো ইনশাআল্লাহ্।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।