• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
তিন সাংবাদিককে ওয়াদুদুর রহমান পান্না সাংবাদিকতা স্মৃতি পদক প্রদান

খুলনা, ০৭ পৌষ (২২ ডিসেম্বর):
‘ওয়াদুদুর রহমান পান্না সাংবাদিকতা স্মৃতি পদক-২০২০’ প্রদান অনুষ্ঠান আজ (মঙ্গলবার) দুপুরে খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক পদকপ্রাপ্তদের হাতে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কারের চেক তুলে দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, ওয়াদুদুর রহমান পান্না ভাই পৃথিবী ছেড়ে চলে যাওয়ার পরে তাঁর স্মৃতি ধরে রাখার এ ব্যবস্থা সবার জন্য গর্বের। তাঁরই অবদানে চালু হওয়া এ পদক যারা পাবেন, তাঁরা সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রতি আরও উৎসাহিত হবেন।

অনুষ্ঠানে জানানো হয়, প্রতিবছর খুলনার আঞ্চলিক সংবাদ মাধ্যমে প্রকাশিত অনুসন্ধানী প্রতিবেদন, প্রবন্ধ ও ফিচারের মধ্য হতে মনোনয়ন বোর্ড কর্তৃক নির্বাচিত লেখার জন্য এ পদক প্রদান করা হবে। এবছরের জন্য পদকপ্রাপ্তরা হলেন, দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার আবুল হাসান হিমালয়, দৈনিক সময়ের খবরের নিজস্ব প্রতিবেদক এসএম আমিনুল ইসলাম ও দৈনিক আজকের তথ্যের বার্তা সম্পাদক আলমগীর হান্নান।

খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জোহরা খাতুন শিশু বিদ্যা নিকেতন পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম আজাদ। এসময় খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ও ‘ওয়াদুদুর রহমান পান্না সাংবাদিকতা স্মৃতি পদক-২০২০’ মনোনয়ন বোর্ডের সদস্য ম. জাভেদ ইকবাল, খুলনা বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মোঃ শরিফুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নে সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, সিনিয়র সাংবাদিক মকবুল হোসেন মিন্টু, এসএম জাহিদ হোসেন বক্তৃতা করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।