• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
সালথায় দুই প্রার্থী‌কে শোকজ করেছে নির্বাচন কমিশন

মনির মোল্যা, সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় আসন্ন ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে আচরণ বি‌ধি লংঘ‌নের দা‌য়ে দুইজন সাধারণ সদস‌্য (পুরুষ) প্রতিদ্বন্দী প্রার্থী‌কে কারন দর্শা‌নোর নো‌টিশ (‌শোকজ) করা হ‌য়ে‌ছে। প্রতিদ্বন্দী প্রার্থীরা হ‌লেন বল্লভদী ইউ‌নিয়‌নের ৩ নং ওয়া‌য়ের্ডর মোঃ হেমায়েত কাজী এবং মাঝার‌দিয়া ইউ‌নিয়‌নের ২নং ওয়া‌র্ডের মোঃ ক‌বির হো‌সেন।

উপ‌জেলার রিটার্নিং অ‌ফিস সূ‌ত্রে জানা যায়, নির্বাচনী আচরণ বি‌ধিমালা ২০১৬এর বি‌ধি ৫ অনুযায়ী প্রতিক বরা‌দ্দের পূ‌র্বে কোন প্রার্থী নির্বাচনী কোন প্রচার কর‌তে পার‌বেন না‌, যা ম‌নোনয়নপত্র বাছাই‌য়ের সময় বার বার ব‌লে দেওয়া হ‌য়ে‌ছে। এর প‌রেও তারা প্রতিক সম্ব‌লিত পোষ্টার ছা‌পি‌য়ে স্যোশাল মি‌ডিয়ায় প্রচার ক‌রে আচরণ বি‌ধি লংঘন ক‌রে‌ছেন। আগামী ২৪ ঘন্টার ম‌ধ্যে রিটা‌র্নিং অ‌ফিসাসের কার্যাল‌য়ে হা‌জির হ‌য়ে লি‌খিতভাবে কারন ব‌্যাখ‌্যা করার জন‌্য বলা হ‌য়ে‌ছে তা না হ‌লে শা‌স্তিমূলক ব‌্যবস্থা গ্রহন করা হ‌বে।‌

এই বিষ‌য়ে বল্লভদীর মো হেমা‌য়েত কাজী ব‌লেন, ভুলবসত আমার ছোট ভাই ফেসবু‌কে শেয়ার ক‌রে‌ছে যা দুঃখজনক। আ‌মি নি‌জে হা‌জির হ‌য়ে যথাযথ কর্তৃপ‌ক্ষের মাধ‌্যমে শোকজ এর জবাব দি‌য়েছি। পরব‌র্তি সম‌য়ে এমন ঘটনা আর ঘট‌বে না। মাঝার‌দিয়া ইউ‌নিয়‌নের ক‌বির হো‌সেন ব‌লেন, বিয়‌টি আ‌মি রিটা‌র্নিং‌ অ‌ফিসের মাধ‌্যমে জান‌তে পে‌রে‌ছি, আমার প‌তিপক্ষ কেউ এটা সংগ্রহ ক‌রে ছ‌ড়ি‌য়ে‌ছে যা খুবই দুঃখজনক। বিষয়‌টি আ‌মি যথাযথ কর্তৃপক্ষ বরাবর লি‌খিতভা‌বে জানা‌বো। আমার কোন কর্মী সমর্থক এমন কাজ কখনই কর‌বে না আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।

২২ অক্টোবর ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।