• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর চরাঞ্চলে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ কেন্দ্রীয় ছাত্রলীগের

সমৃদ্ধ বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, মানবতার মাতা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ত্রাণ উপহার পেল ফরিদপুরের দুর্গম চরাঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্থ দরিদ্র মানুষ।

গত ২২শে জুলাই থেকে ধারাবাহিকভাবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত টানা ৩০ দিন এই ত্রাণ কার্যকম বিতরণ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন মোঃ শাহেদ।

এ সময় তার সাথে ছিলেন জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সবুজ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আকাশ, রুকসু সদস্য শাহরিয়ার ইসলাম দীপ্ত, ছাত্রলীগ নেতা ওমর, রাজিব হোসেন, তুষার আহমেদ, বিজয়, শরীফ, রুকসু ছাত্রী মিলনায়তন সম্পাদিকা রাবেয়া বৃষ্টিসহ নেতৃবৃন্দ।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৩ হাজার একশত কেজি চাউল, ২৪৫০ প্যাকেট রান্না খাবার, ২৪৫০ লিঃ বিশুদ্ধ পানি, ৩৫০ কেজি আটা, ২১০ কেজি ভোজ্য তৈল, ৪২০ কেজি আলু, ৪২০ কেজি পিয়াজ, ৪৫ কেজি মরিচ, ৪২০ মুঠি সবজি, ২১০ কেজি চিরা, ১২৫০ প্যাকেট ওরস্যালাইন, ৪২০ পিচ সাবান, ১২৫০ পিচ মাস্ক।

এই ত্রাণ সামগ্রী পাবার পর দুর্গম চরের সাধারণ মানুষ বর্তমান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিবাদন জানিয়ে তার দূর্ঘায়ু ও সুস্বাস্থ্যতায় দোয়া করেছেন সবাই।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১