• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ পেলেন ৩৫ টি ভুমিহীন ও গৃহহীন পরিবার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ফরিদপুরের সালথা উপজেলার ৮টি ইউনিয়নের ৩৫ টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে জমির দলিল ও নির্মিত গৃহ হস্তান্তরের শুভ উদ্ভোধন করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারী) সকালে
ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একযোগে সারাদেশে একার্যক্রমের উদ্ভোধন করেন। তারপরেই ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমি ও গৃহর দলিল প্রদান করেন সালথা উপজেলা প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর, জেলা প্রশাসক অতুল সরকারের পক্ষে উপস্থিত ছিলেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসাঃ তাসলিমা আলী, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হীরামনি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আছাদ মাতুব্বর, সালথা সরকারি কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মন, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ওবায়দুর রহমান, উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়াসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ৩৫ টি গৃহহীন পরিবারের মাঝে জমিসহ ঘর প্রদান করা হয়েছে। প্রত্যেকের নামে ২ শতক করে জমি বরাদ্দ দেওয়া হয়েছে।

প্রতটি ঘরে ব্যায় হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা। ঘরে রয়েছে সেমি পাকা ২টি শয়ন কক্ষ, ১টি রান্না ঘর,বাথরুম ও বারান্দাসহ রঙিন টিনের ছাউনিসহ ঘর নির্মাণ করা হয়েছে।

জমি ও গৃহ পেয়ে খুশি উপকারভোগী ৩৫ টি পরিবার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।