• ঢাকা
  • রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় নানা আয়োজনে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের সালথায় নানা আয়োজনে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগ। পরে এক আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কাজী দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, কৃষকলীগের সভাপতি সেলিম মোল্যা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও তার সহসযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার ধারাই সম্ভব হয়েছে পদ্মা সেতু করা। তাই শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মাননীয় সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরীর নেতৃত্বে ফরিদপুর- ২আসনের আওয়ামী লীগ এখন যেকোনো সময়ের শক্তিশালী।

২৩ জুন ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।