• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
বোয়ালমারীতে শ্রেষ্ঠ পিতা ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা

সনতচক্রবর্ত্তী:ফরিদপুরের বোয়ালমারীর কাদিরদীতে শ্রেষ্ঠ পিতা ও শ্রেষ্ঠ সন্তান এর সম্মাননা ও প্রবীণদের ভাতা প্রদান করেছে বেসরকারি সংস্থা সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি (এসডিসি)। প্রবীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতায় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) অর্থায়নে সম্মাননা ভাতা ও পুরস্কার বিতারণ করে বেসরকারি সংস্থাটি।

উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদীতে অবস্থিত এসডিসি-র শাখায় বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে কাদিরদী কলেজের অধ্যক্ষ মো. নুরুজ্জামান মোল্যা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও ভাতার নগদ অর্থ নির্বাচিতদের হাতে তুলে দেন। এ সময় তিনি বলেন, “সমৃদ্ধি কর্মসূচির নানাবিধ সমাজ সংস্কার মূলক কার্যক্রম প্রশংসার দাবীদার। বিশেষ করে শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় শ্রেষ্ঠ পিতা নির্বাচন ও তাদের সম্মাননা দেওয়ায় শিক্ষায় মানুষকে অনুপ্রাণিত করবে। একই সাথে শ্রেষ্ঠ সন্তান সম্মাননা প্রদানে নতুন প্রজন্মকে আরও দায়ীত্বশীল নাগরিক হিসেবে গড়ে উঠতে উদ্বুদ্ধ করবে। এসডিসি-র নির্বাহী পরিচালক কাজী আশরাফুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. রাফিউল আলম মিন্টু এবং প্রবীন কমিটির সাতৈর ইউনিয়ন শাখার সভাপতি বিকাশ চন্দ্র কুন্ডু।
এ বছর শ্রেষ্ঠ পিতা নির্বাচিত হয়েছেন কাদিরদী গ্রামের মো. আব্দুস সাত্তার, রূপদিয়া গ্রামের শওকত আলী মিয়া, সাতৈর গ্রামের মো. মোতালেব শেখ, মো. আদেল শেখ, কেরশাইল গ্রামের সৈয়দ জালাল উদ্দিন ও কেরসাইল গ্রামের মো. শেখ মুন্নাফ। এছাড়া শ্রেষ্ঠ সন্তান নির্বাচিত হয়েছেন- সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. রাফিউল আলম মিন্টু, আরাজি পাইকহাটি গ্রামের কাজী হুমায়ূন কবির, কাদিরদী গ্রামের খন্দকার মো. তালহা, সেলিম রেজা এবং রূপদিয়া গ্রামের স্কুল শিক্ষক মো. দেলোয়ার হোসেন।

অনুষ্ঠান শেষে তিনজন প্রতিবন্ধি বেড়াদি গ্রামের মো. আক্তার শেখ, মুজুরদিয়া গ্রামের মো. ছলেমান শেখ ও কাদিরদী গ্রামের ওয়াজেদ মোল্যাসহ তিনজনকে তিনটি হুইল চেয়ার প্রদান করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসডিসির পরিচালক (প্রশিক্ষণ) কাজী মসিউর রহমান কচি, সহঃ পরিচালক খন্দকার নজরুল ইসলাম, বোয়ালমারী প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী হাসান ফিরোজ, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়ক দিদারুল আলম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।