• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
চরভদ্রাসনে নিরাপদ অভিবাসী বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

চরভদ্রাসন (ফরিদপর) প্রতিনিধি :-     

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় নিরাপদ অভিবাসী ও মানব পাচার প্রতিরোধ কল্পে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, আইএলও ও কারিতাসের সহযোগীতায় ওকাপ নামক এনজিও প্রতিষ্ঠানের উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা। প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাউছার। উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোতালেব হোসেন মোল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম ও উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা ডাঃ হাফিজুর রহমান সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন। সভাটি সার্বিক পরিচালনা করেন স্হানীয় ও কাপ এনজিও’র ফিল্ড অফিসার আব্দুল্লাহ আল-মামুন নাসিম।ৎ

এ মতবিনিময় সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমীন আক্তার, কৃষি অফিসার প্রতাপ মন্ডল, যুব উন্নয়ন অফিসার জিয়াউল হক, সমবায় অফিসার মোঃ মিজানুর রহমান উপজেলা তথ্য আপা মনিকা বসু, সাংবাদিক মোঃ মেজবাহ উদ্দিন, আব্দুস সবুর কাজল, নির্যাতিত অভিবাসী সাবিনা খানম, আখী আক্তার ও ওকাপ এনজিও’র কর্মচারীবৃন্দ।

সভায়, মানব পাচারকারী স্হানীয় দালাল চক্রের তালিকা সংগ্রহ করা এবং মানব পাচার প্রতিরোধ ও নিরাপদ অভিবাসন নিশ্চিতকল্পে বিশদ আলোচনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।