• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
নগরকান্দা’য় আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের নগরকান্দায় নানা আয়োজনে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা উপজেলা পরিষদ চত্তরে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগ। পরে এক আলোচনা সভা, কেক কাটা ও আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

উপজেলা হলরুমে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ চৌধুরী মারুফ হোসেন বকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাননীয় সংসদ উপনেতার একান্ত সহকারী সচিব ও আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমটির সদস্য মো.শফি উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সরদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, জেলা পরিষদের সদস্য আন্জুমান আরা বেগম, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, শহর যুবলীগের সাধারন সম্পাদক আজাদ হোসেন প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও তার সহসযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার ধারাই সম্ভব হয়েছে পদ্মা সেতু করা। তাই শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মাননীয় সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরীর নেতৃত্বে ফরিদপুর- ২আসনের আওয়ামী লীগ এখন যেকোনো সময়ের শক্তিশালী।

২৩ জুন ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।