• ঢাকা
  • শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
মাচ্চর ইউনিয়ন পরিষদে এডিডি’র ওয়াশ কর্নার উদ্বোধন ইউএনও মাসুম রেজার

ডিজ্যাবিলিটি ইনক্লুসিভ কোভিট-১৯ রেসপন্স ইন বাংলাদেশ, বিডি টিও-৩৫ প্রজেক্টের আওতায় এডিডি ইন্টারন্যাশনাল এর সহযোগিতায় ও ডিএফাআইডির অর্থায়নে করোনা মোকাবেলায় হাত ধোঁয়ার উপর গুরুত্ব আরোপ করে বুধবার ফরিদপুর সদর উপজেলার ৬ নং মাচ্চর ইউনিয়ন পরিষদে ওয়াশ কর্ণারের উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াস কর্ণারের উদ্বোধন করেন ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, । এসময় মাশউদা হোসেন, উপ- পরিচালক, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, । মোঃ জাহিদ মুন্সী, চেয়ারম্যান, ৬নং মাচ্চর ইউনিয়ন পরিষদ, এবং উক্ত ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যবৃন্দ এডিডির কর্মকর্তা মারুফা বেগম এছাড়া আবির্ভাব প্রতিবন্ধী সংস্থার সভাপতি ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস হাতের মাধ্যমে ছড়ানোর সম্ভাবণা বেশী থাকে। তাই বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও বাংলাদেশ সরকার অন্যান্য স্বাস্থ্য সচেতনতার পাশাপাশি সাবান -পানি দিয়ে ভালোভাবে হাত ধোয়াকে জীবাণু মুক্ত থাকার একটি অন্যতম প্রতিরোধক ব্যবস্থা হিসেবে ঘোষণা করেছে । তারই ধারাবাহিকতায় এডিডি ইন্টারন্যাশনাল বাংলাদেশ মাচ্চর ইউনিয়ন পরিষদে একটি ওয়াশ কর্নার তৈরী করে । এটি সব সাধারনের জন্য উন্মুক্ত থাকবে।

 

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০