• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
চরভদ্রাসনে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে দলিল ও চাবি হস্তান্তর

মো. মনির হোসেন পিন্টু,চরভদ্রাসন প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় ফরিদপুরের চরভদ্রাসনেও মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গনভবনে আয়োজিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ৬৬ হাজার ১শত ৮৯টি ঘরের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর পরই চরভদ্রাসন উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এ ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসসিন সুলতানা এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এমদাদুল হক তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যা ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ মামুন বাধন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল হক টিটু, উপকার ভোগী হাজেরা খাতুন, তোতা শিকদার, ঝর্না খাতুন প্রমূখ।

পরে উপস্থিত সকলের সামনে ভিডিও চিত্র প্রদর্শন শেষে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপজেলার উপকারভোগী ১৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল, সার্টিফিকেট ও ঘরের চাবি তুলে দেয়া হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।