• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
আইসিটির গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক মতবিনিময়’

আলমগীর জয়, ফরিদপুর :-

ফরিদপুর জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে সরকারি সেবা প্রদানে আইসিটি ব্যবহারের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৩ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার এ সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বেলা সাড়ে ১১ টায় সভা শুরু হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা বিভাগের অতিরিক্ত কমিশনার (উন্নয়ন ও আইসিটি) খান মোঃ নুরুল আমিন।

সভায় অন্যান্যের মধ্যে স্থানীয় সরকারের উপপরিচালক মোঃ মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাইফুল কবির, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসাঃ তাসলিমা আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভা উপস্থাপন করেন নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আশিক আহমেদ। সভায় পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন সহকারী কমিশনার (গোপনীয়) তারেক হাসান।

আইসিটি ব্যবহারের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক মতবিনিময় সভায় ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন শাখার প্রধান সহকারী, উচ্চমান সহকারী, গোপনীয় সহকারী, অফিস সহকারীগণ অংশগ্রহণ করেন।

সভায় প্রধান অতিথি ঢাকা বিভাগের অতিরিক্ত কমিশনার (উন্নয়ন ও আইসিটি) খান মোঃ নুরুল আমিন আইসিটি তথা তথ্য প্রযুক্তি ব্যবহারের উপর গুরুত্বারোপ করেন। একই সাথে আইসিটির ক্ষেত্রে বিভিন্ন অপপ্রচার, গুজবে বিভ্রান্ত না হওয়া, এসবের সাথে কোন ভাবেই সম্পৃক্ত না থাকার জন্য আহবান জানান।

এর আগে অতিরিক্ত কমিশনার কার্যালয়ের আইসিটি শাখা পরিদর্শন এবং বিভিন্ন শাখা দর্শন করেন। পরে ফরিদপুর জেলা প্রশাসন প্রতিষ্ঠিত ও পরিচালিত জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ দর্শন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০