• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
নগরকান্দায় সাংবাদিক লায়েকুজ্জামানের স্মরণ সভা ও দোয়া মাহফিল

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের নগরকান্দায় সাংবাদিক লায়েকুজ্জামানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তিনি দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সাবেক জেষ্ঠ প্রতিবেদক ও দৈনিক রুপালি বাংলাদেশ পত্রিকার বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নগরকান্দা প্রেসক্লাবের উদ্যোগে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নগরকান্দা প্রেসক্লাবের সভাপতি দৈনিক খোলাচোখ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মাহাবুব আহাদ এর সভাপতিত্বে ও সাংবাদিক শওকত আলী শরীফ এর সঞ্চালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির প্রধান শিক্ষক বেলায়েত হোসেন মিয়া, শহীদ মুক্তিযোদ্ধা আক্রামুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলী মিঞা, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা, জেলা মহিলা লীগের সভানেত্রী মোসাঃ মাহমুদা বেগম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা চৌধুরী মারুফ হোসেন বকুল, সাবেক ইউপি চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা এএফএম ছিদ্দিকুল আলম বাবলু, কমিউনিষ্ট পার্টির প্রেসিডিয়াম সদস্য কমরেড রফিকুজ্জামান লায়েক, কাউন্সিলর জাকির হোসেন জাকারিয়া, নাসির মাহমুদ,
বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক ইঞ্জিনিয়ার এ কে এম শরীফ শাহিনুজ্জামান প্রমুখ। এ সময় উপস্থিত বক্তারা এই গুনী সাংবাদিকের স্মৃতিচারণ করেন।

উল্লেখ্য, গত (১৭ ফেব্রুয়ারি) শনিবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

২৩ ফেব্রুয়ারি ২০২৪

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।