• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
কৃষ্ণনগর ইউনিয়নে ইভটিজিং এ বাধা দেওয়ায় ৬ জনের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি :

ইভটিজিং তথা কিশোরিকে উত্ত্যাক্ত করার প্রতিবাদে ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের কলেজ পড়ুয়া ছাত্রসহ ৬ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া উঠেছে।

এলাকাবাসীর অভিযোগ সুত্রে জানা যায়, মামলার বাদী আবু সালেহ এর ভাই আবু বক্কর ইউনিয়নের ডাঙ্গির পার এলাকায় বসবাস করেন। এরই ধারাবাহিকতায় আবু বক্কর চারাকান্দি এলাকায় এসে প্রতিনিয়তই উঠতি বয়সি কিশোরীদের উত্যক্ত করা সহ কৃৃষ্ণনগর ব্রিজের উপর মাদক সেবনে মেতে উঠে।
এরই অংশ হিসেবে দশম শ্রেনীর স্কুল পড়ুয়া ছাত্রীকে উত্ত্যাক্ত করার বিষয় নিয়ে গত ৮ ই অক্টোবর রাতে উক্ত আবু বক্করসহ তার সঙ্গীয়রা চারাকান্দি এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করার একপর্যায়ে এলাকাবাসী তাদের বাঁধা প্রদান করে। পরে পার্থ সরকার (১৬), তানভীর (১৭), সোহান (১৮), মুহিত কাজী (২৫) সতেজ কাজী (১৭), মো: রাব্বি শেখ (১৭) মিলে বাঁধা প্রদান করলে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হলে উভয় পক্ষের লোক আহত হয়।
পরে উদ্দেশ্য প্রণোদিত হয়ে তাদের বিরুদ্ধে ফরিদপুর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নং আমলী আদালতে একটি মামলা দায়ের করে যাহার নং ৭৫, তাং-২০/১০/২১।

স্থানীয় এলাকাবাসী জানান, ঘটনার দিন আবু বক্কর বিনয়ের বাজার হতে বাড়ী ফেরার পথে উল্লেখিত মামলার আসামীগণ ওৎ পেতে থেকে তাকে মারধোর করে বলে মামলার নথিতে উল্লেখ করা হয়েছে, যা সম্পুর্ন মিথ্যা। তারা বলেন স্কুল ছাত্রীকে উত্ত্যাক্ত করার বিষয় নিয়ে বাঁধা প্রদান করলে এ সংঘর্ষের সৃষ্টি হয়, যে বিষয় নিয়ে উদ্দেশ্য প্রণোদিত হয়ে আবু বক্কর এর ভাই আবু সালেহ মামলা দায়ের করে। সামান্য বিষয় নিয়ে এই মিথ্যা মামলার দায়ের করার কারনে ঐ কলেজ ছাত্রের অভিভাবকগণ ছাত্রদের ভবিষ্যৎ নিয়ে উদ্ধিঘ্ন।

এ বিষয়ে ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার মো: কাউছার বলেন, ঘটনা জানার পর আমি ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গদের নিয়ে আবু বক্কর এর বাড়িতে গিয়ে ঘটনার বিষয়ে বিস্তরিত জিজ্ঞেস করলে বুঝতে পারি এ পাড়া ও পাড়া যুবক দল সামান্য বিষয় নিয়ে সংঘর্ষে জড়িত হয়। তবে এলাকা ভিত্তিক সালিসির মাধ্যমে বিষয়টি সমাধান করা হবে বলে আবু বক্কর এর পরিবার থেকে নিশ্চিত করেছিল।

আনিত অভিযোগের বিষয়ে মামলার বাদী আবু সালেহ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেন।
এ বিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা মাসুদ ফকির জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে ঘটনার মুল রহস্য উধঘাটন হবে।

তাই এই মিথ্যা মামলা প্রত্যাহারসহ অভিযুক্ত আবু বক্কর এর অনৈতিক কর্মকান্ড বন্ধের জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের সদয় হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।