• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২

সনতচত্রবর্ত্তীঃফরিদপুরের বোয়ালমারীতে উপজেলায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন চালক মারাত্বক ভাবে আহত হয়েছেন।

শুক্রবার (২২ এপ্রিল ) দিবাগত-রাত ১ টার সময় মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ভাটপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলে তরমুজ বোঝাই ও গ্যাসসিলিন্ডার বোঝায় দুটি ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাকের দুই চালক মোঃমামুন (৩০) এবং নুরুল কবির (৩২) মারাত্মক আহত হয়েছে ।

মামুনের গ্রামের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলার চালকিডাঙ্গা গ্রামে এবং নুরুল কবির নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জের নুর আলমের ছেলে।

বোয়ালমারী ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা যায়, আনুমানিক রাত এক টার সময় তরমুজ বোঝাই করে একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে একট গ্যাসসিলিন্ডার বোঝাই করা ট্রাক খুলনার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে তরমুজ বোঝাই করা ট্রাকটি নিজের সাইড থেকে বিপরীত দিক থেকে আসা গ্যাসসিলিন্ডার বোঝাই করা ট্রাকের সাইডে চলে যায়। এতে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুটি ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই ট্রাকের চালক মারাত্মক ভাবে আহত হয়েছে।
ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহত ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুল সাত্তার মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে ট্রাকের চালকরা ঘুম চোখে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা সৃষ্টি হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।