• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর জেলা খাদ্য বিভাগীয় কর্মকর্তাদের সাথে খাদ্য সচিবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা খাদ্য বিভাগীয় কর্মকর্তাদের সাথে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন ও জেলা খাদ্য বিভাগের আয়োজনে আজ ২৩ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৬.০০ টায় ফরিদপুর সার্কিট হাউসের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক অতুল সরকারের সভাপতিত্বে
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুম।

অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন ঢাকা অঞ্চলের খাদ্য নিয়ন্ত্রক তপন কুমার দাস, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ সাইফুদ্দিন।

এছাড়া উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের পক্ষে কর্মক্ষেত্রে তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য দেন মধুখালী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রেজাউল আলম। অনুষ্ঠানে ফরিদপুর জেলার সকল উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ও সকল উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খাদ্য নিয়ে যারা সিন্ডিকেট করে তাদের বিষয়ে সতর্ক থাকবেন। যারা এ ধরনের কাজ করে তাদেরকে ভ্রাম্যমান আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, র ্যাব, পুলিশের মাধ্যমে কঠোরভাবে দমন করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কৃষকদের কাছ থেকে ন্যায্যমূল্যে ধান ক্রয় করতে হবে। কঠোরভাবে বাজার মনিটরিং করতে হবে। আমাদের কাছে প্রচুর পরিমাণে চাল গম মজুদ রয়েছে। খাদ্য সংকটের কোন সম্ভাবনা নেই। প্রধান অতিথি উপজেলা খাদ্য নিয়ন্ত্রকদের সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন। ডিজিটাল বাংলাদেশের মাধ্যমে যেই সুবিধা আপনারা পাচ্ছেন সেটা হলো আপনারা ধান গম যেটাই ক্রয় করেন তা মাননীয় প্রধানমন্ত্রী তার দপ্তরে বসেই সব দেখতে ও জানতে পারবেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।