• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা চাইলেন পুলিশ সুপার

মানিক কুমার দাস,ফরিদপুর

ফরিদপুর প্রেস ক্লাবে আজ ২৩ অক্টোবর শনিবার সন্ধ্যা ৭ টায় এক মত বিনিময় সভায় পুলিশ সুপার মোঃ শাহজাহান বিপিএম সেবা সাংবাদিকদের সহযোগিতা কামনা করলেন। তিনি এক সংক্ষিপ্ত আলোচনায় তিনি বলেন ফরিদপুরের সাংবাদিক এবং পুলিশ উভয়েই জনগণের সেবায় কাজ করছে । তাই আমরা চাই আপনারা আমাদের সব রকম সাহায্য করুন আমরা আপনাদের পাশে থাকবো এবং ফরিদপুরকে যাতে সুখী ও সুন্দর এবং পরিচ্ছন্ন জেলা হিসেবে ‌ গড়ে তোলা যায় সেই লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করব।

ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান মানিক, আমিনুর রহমান ফরিদ, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, পান্নাবালা , শফিকুল ইসলাম মনি, আবুল হোসেন আজাদ, মইজুর রহমান রবি, হাসানুজ্জামান, মশিউর রহমান খোকন, তরিকুল ইসলাম হিমেল, শেখ সাইফুল ইসলাম অহিদ নার্গিস আক্তার প্রমূখ । অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইমদাদ হোসেন, ট্রাফিক পুলিশ পরিদর্শক তুহিন লস্কর।
সভায় প্রধান অতিথির ভাষণে পুলিশ সুপার আরো বলেন ফরিদপুর শহরকে শান্তিপূর্ণ ও বাসযোগ্য করার জন্য যা যা করা দরকার তাই করা হবে। এখানে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে মাদক বিক্রেতা ও মাদক সেবী যত বড় ক্ষমতাশালী হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না, পাশাপাশি জনগণের সেবার সুবিধার্থে প্রতিটি ইউনিয়নে বিট পুলিশিং সেবার চালু করা হয়েছে যাতে উক্ত ইউনিয়নের জনগণ এই সেবা থেকে উপকৃত হতে পারে। একই সাথে সাম্প্রতিক সময়ে তার গৃহীত বিভিন্ন কার্যক্রম সাংবাদিকদের মধ্যে তুলে ধরেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।