• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফুটবল খেলাকে কেন্দ্র করে মাদ্রাসা পড়ুয়া ৯ম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা

সনতচক্রবর্ত্তীঃমাগুরা জেলার মুহম্মদপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে মাদ্রাসা পড়ুয়া ৯ম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত কিশোরের নাম হাসিবুল মুন্সী (১৭)। সে জেলার মুহম্মদপুর উপজেলার চরঝামা গ্রামের আ. শাইখ মুন্সীর ছেলে এবং ঝামা মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র ছিল। হাসিবুলেরা দুই ভাই ও তিন বোন।

স্থানীয় সূত্রে জানা যায়, মাগুরা জেলার মুহম্মদপুর উপজেলার চরঝামা গ্রামের সাইফুর মাতুব্বর এবং আবু তালেব মোল্যার মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। শনিবার (২৩ জুলাই) বিকেলে আড়মাঝি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয়দের মধ্যে ফুটবল খেলা চলছিল। খেলাকে কেন্দ্র করে চলা বিরোধের এক পর্যায়ে সাইফুর মাতুব্বরের লোকেরা আবু তালেব মোল্যার অনুসারী আ. শাইখ মুন্সীর ছেলে হাসিবুলকে সড়কি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। মারাত্মক আহত অবস্থায় হাসিবুলকে পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন জাহান টুম্পা তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন জাহান টুম্পা বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ. ওহাব বলেন, লাশ আমাদের অধীনে আছে। আমাদের মুহম্মদপুর থানার সাথে যোগাযোগ হচ্ছে। যদি তারা লাশ নিতে চায় তাহলে দিয়ে দেয়া হবে। আর না নিতে চাইলে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।