• ঢাকা
  • শনিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে কথিত কোটি টাকার ‘তক্ষক’সহ পাচার চক্রের চার সদস্য গ্রেফতার

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে কথিত কোটি টাকা মূল্যের বিলুপ্তপ্রায় প্রাণী “তক্ষক”সহ পাচার চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ তক্ষক পাচার চক্রের ওই চার সদস্যকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২৩ জানুয়ারি) রাত ১১ টার দিকে জেলা শহরের মধ্য আলীপুরের একটি বসতবাড়ি থেকে ওই চার সদস্যকে গ্রেফতার করা হয়। একই সময় ওই বসতবাড়ি থেকে তক্ষকটি জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মীরাকান্দা গঙ্গাদরদী এলাকার আ: রশিদ মাতুব্বরের ছেলে আল মামুন মাতুব্বর (৪০), একই উপজেলার ধর্মদী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মতিয়ার রহমান (৪৫), ফরিদপুর জেলা শহরের মধ্যআলীপুর এলাকার আব্দুর রব শরীফের স্ত্রী তাজিয়া আক্তার (৪২) ও কুষ্টিয়া জেলার পূর্ব আবদালপুর এলাকার আজিজুল হকের ছেলে নাসির উদ্দিন (৪০)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মামুনুর রশীদ জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি কয়েকজন প্রতারক জেলা শহরের মধ্যআলীপুরের একটি বসতবাড়িতে তক্ষক কেনা-বেঁচা করছেন। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ একটি টিম ওই বাড়িতে অভিযান চালিয়ে তক্ষক পাচার চক্রের চার সদস্যকে গ্রেফতার করে। একই সময় ওই বাড়ি থেকে ১৫ ইঞ্চি লম্বা একটি তক্ষক জব্দ করা হয়। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের ওই কর্মকর্তা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।