• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
অসুস্থ বীর মুক্তিযোদ্ধা সাহেব খানের পাশে সালথা উপজেলা চেয়ারম্যান

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

দীর্ঘ ৫ বছর ধরে অসুস্থ্য হয়ে মানবেতর জীবন-যাপন করছেন ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বড়খারদিয়া গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সাহিদুজ্জামান সাহেব খান।

তিনি উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেছেন।

এদিকে বিভিন্ন গনম্যাধ্যমে তার অসুস্থতার খবর পেয়ে রবিবার দুপুরে তার বাড়িতে ছুটে যান সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর। এসময় তিনি অসুস্থ বীর মুক্তিযোদ্ধার শারীরিক ও পারিবারিক খোঁজ খবর নেন ও আর্থিক সহায়তা প্রদান করেন। উন্নত চিকিৎসার জন্য মাননীয় সংসদ উপনেতার সাথে পরামর্শ করে প্রয়জনীয় ব্যাবস্থা গ্রহন করবেন বলে মুক্তিযোদ্ধার পরিবার কে আসস্ত করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, সাংবাদিক আবু নাসের হুসাইন, নুরুল ইসলাম, মনির মোল্যা প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা সাহিদুজ্জামান সাহেব খানের স্ত্রী জানান ২০১৬ ইং সাল থেকে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ঘরে পড়ে আছেন। তার একটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে। সন্তান দুজন লেখা-পড়া করে। তাদের লেখা-পড়ার জন্য প্রতি মাসে ৭/৮ হাজার টাকা খরচ হয়। প্রতি মাসে ৪/৫ হাজার টাকার ঔষধ লাগে। মুক্তিযোদ্ধা ভাতা পান প্রতি মাসে ১২ হাজার টাকা।

সন্তানদের লেখা-পড়া খরচ ও ঔষধ খরচ বাবদ প্রতি মাসে যে টাকা ব্যায় হয় তাতে সংসার চলে কোন মতে। সংসারে উপার্জন করার মতো অন্য কোন অবলম্বন না থাকায় উন্নত চিকিৎসা হচ্ছে না বলে দাবী মুক্তিযোদ্ধা সাহেব খানের পরিবারের।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।