• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
মুজিব শত বর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথন অংশগ্রহণ ‘ সংক্রান্ত প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

নিরঞ্জন মিত্র (নিরু)(ফরিদপুর জেলা প্রতিনিধি):-ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ ডিজিটাল ম্যারাথনে অংশে বিভিন্ন ফর্মেশন এবং সংস্থার মাধ্যমে সামরিক অসামরিক ব্যক্তিদের অংশগ্রহণ সংক্রান্ত এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
প্রস্তুতিমূলক সভায় জেলা প্রশাসক অতুল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা সাভার ক্যান্টনমেন্ট লেফটেন্যান্ট কর্নেল মাসুদ পারভেজ পিএসসি, মেজর মোহাম্মদ শাহিন, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, RAB ৮ এর অধিনায়ক রফিকুল ইসলাম, পৌর মেয়র অমিতাভ বোস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, প্রথম আলো জেলা প্রতিনিধি পান্নাবালা, রাসিনের নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা,  ব্লাস্টের সমন্বয়কারী শিপ্রা গোস্বামী প্রমূখ।
সভায় জানানো হয় আগামী ৬ ই মার্চ ম্যারাথন উপলক্ষে সকাল ৮.৩০ টায় একটা রেলী অনুষ্ঠিত হবে। ম্যারাথন রেলিটি শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে শুরু হয়ে এবং তা শেষ হবে শেখ জামাল স্টেডিয়ামে গিয়ে।
এই অনুষ্ঠানের পৌর মেয়র অমিতাভ বোস কে প্রধান পৃষ্ঠপোষক করা হয়।
এছাড়া প্রতিযোগিতায় প্রথম১০০ জন প্রতিযোগীকে বিশেষ পুরস্কার দেয়া হবে বলে জানান।
ক্যাপ্টেন মোহাম্মদ রবিউল ইসলাম সজীব অনলাইন রেজিস্ট্রেশনের একটি http://dhakamarathone.com.bd/login এ প্রবেশ করুন। User:freeadmin1@marathon.com.bd
Password: freeadmin@1 প্রদান করুন। অথবা User:freeadmin2@marathon.com.bd
Password: freeadmin@2 প্রদান করুন।
প্রদর্শন করা হয়েছে। এ ওয়েব সাইট লিঙ্ক ওপেন করে রেজিষ্ট্রেশন করা যাবে।
উল্লেখ আছে যে, ফেসবুকে বা অনলাইনে রেজিষ্ট্রেশন না করতে পারলেও উপজেলা পরিষদের সামনে ভলান্টিয়ার থাকবে পর্যাপ্ত, সেখান থেকে নাম লিখে টোকেন সংগ্রহ করতে পারবে। এছাড়াও সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ ক্রীড়া সংস্থা ও বিভিন্ন রাজনৈতিক দল অংশ গ্রহণ করবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।