• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর নর্থচ্যানেলে ১০৬ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তুলে দিল কেন্দ্রীয় ছাত্রলীগ

আজ বৃহস্পতিবার ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের ইউসুফ মাতুব্বর ডাঙ্গী ও শুকুর আলী মৃধার ডাঙ্গীতে ১০৬ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ত্রাণ উপহার তুলে দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ এসব অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল ও ২ কেজি করে আটা তুলে দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন মোঃ শাহেদ। ত্রাণ বিতরণের পূর্বে সদ্য প্রয়াত ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ১ মিনিট নিরাবতা পালন করা হয়।

ত্রাণ বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সবুজ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আকাশ, ছাত্রলীগ নেতা ওমর, রাজিব হোসেন, তুষার আহমেদ, বিজয়, শরীফসহ নেতৃবৃন্দ।

গত ১ মাস ধরে ফরিদপুরের বিভিন্ন অঞ্চলের ৪ ইউনিয়নের ১৮টি পয়েন্টে ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এ পর্যন্ত ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৪ হাজার দুইশত চুয়ান্ন কেজি চাউল, ২৪৫০ প্যাকেট রান্না খাবার, ২৪৫০ লিঃ বিশুদ্ধ পানি, ৫৬২ কেজি আটা, ২১০ কেজি ভোজ্য তৈল, ৪২০ কেজি আলু, ৪২০ কেজি পিয়াজ, ৪৫ কেজি মরিচ, ৪২০ মুঠি সবজি, ২১০ কেজি চিরা, ১২৫০ প্যাকেট ওরস্যালাইন, ৪২০ পিচ সাবান, ১২৫০ পিচ মাস্ক।

এই ত্রাণ সামগ্রী পাবার পর দুর্গম চরের সাধারণ মানুষ বর্তমান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিবাদন জানিয়ে তার দীর্ঘায়ু ও সুস্স্থ্যতায় দোয়া করেছেন সবাই।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০