• ঢাকা
  • শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে পাঁচ ডাকাত আটক

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাতকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের একটি মেহগনি বাগান ডাকাতদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানার উপপরিদর্শক ছরোয়ার হোসেন বাদি হয়ে বুধবার মামলা দায়ের করেছেন।
থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের জনৈক হেমায়েত হোসেনের নির্মাণাধীন বাড়ীর পাশে বাগানের মধ্যে ১২-১৪ জনের ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ হান্নান শেখ (২৫), মিরাজ শেখ (২৫), ফারুক শেখ (৪০), মো. দুলু মিয়া (২১), আনিচুর রহমানসহ (৩০) পাঁচজনকে আটক করে। তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি রামদা, একটি ৩০ ইঞ্চি ছোরা, একটি ৩২ ইঞ্চি লোহার সামুরাই, একটি ২১ ইঞ্চি লোহার ছোরা, একটি চাইনিজ কুড়াল এবং কয়েকটি বড় সাইজের লাঠি উদ্ধার করে। আটককৃত পাঁচজনসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে পেনাল কোডের ৩৯৯/৪০২ ধারায় মামলাটি দায়ের করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বুধবার বিকেলে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে আটক করা হয়। মামলার পর আটককৃত পাঁচ ডাকাতকে বুধবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। তিনি বলেন, এই ডাকাতদের বিরুদ্ধে ফরিদপুরসহ আশপাশের থানাগুলোতে একাধিক মামলা রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১