• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
হাসিবুল হাসান লাভলুর ১২ তম মৃত্যুবার্ষিকী পালিত

নিরঞ্জন মিত্র(নিরু)(ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, দক্ষিণ-পশ্চিমাঞ্চলের শ্রমিক নেতা ও সাবেক পৌর মেয়র হাসিবুল হাসান লাভলুর ১২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে (২৪ জানুয়ারি) সোমবার বিকালে শহরের আলীপুর সাজেদা কবির উদ্দিন পৌর বালিকা বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র অমিতাভ বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য বিপুল ঘোষ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু,কোতোয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা, কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, কাউন্সিলর ও জেলা আওমী লীগের যুগ্নসম্পাদক মাইনুদ্দিন আহমেদ মানু, সাংগঠনিক সম্পাদক কে,এম সেলিম,মরহুম হাসিবুল হাসান লাভলুর বড় ছেলে শরিফুল হাসান প্লাবন ও ছোট ছেলে আশরাফুল হাসান প্রলয় সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে সকাল সাড়ে ৮টায় শহরের আলীপুর কবরস্থানে মরহুমের কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে।

উল্লেখ্য ২০১০ সালের ২৪ জানুয়ারি মাত্র ৫৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান। হাসিবুল হাসান লাভলু ফরিদপুর মোটর ওয়ার্কার্স ইউনিয়নের (১০৫৫) একাধিক বার নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় ভাইস-প্রেসিডেন্ট ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।