• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho

ফরিদপুর পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায়

একটা সুন্দর ও সফল নির্বাচন হবে আশাবাদ ব্যক্ত ফরিদপুর জেলা প্রশাসকের

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার

ফরিদপুর পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় একটা সুন্দর ও সফল নির্বাচন হবে আশাবাদ ব্যক্ত করেন  ফরিদপুরের জেলা প্রশাসক।

ফরিদপুর পৌরসভার সাধারণ নির্বাচন ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা মঙ্গলবার বিকেলে শহরের কবি জসীমউদ্দীন হলে অনুষ্ঠিত হয়।
উপ নির্বাচন কমিশনের রিটার্নিং অফিসার শাহেদুন‌ নবী চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম সেবা। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী অমিতাভ বোস, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী চৌধুরী নায়াব ইউসুফ আহমেদ, ও ইসলামী শাসনতন্ত্র মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মোঃ সালাম।

এ সময় কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান শামীম ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুল ইসলাম মনির।
সভায় প্রধান অতিথির ভাষণে জেলা প্রশাসক বলেন নির্বাচন যাতে সুস্থ ও সুন্দর হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে। তিনি প্রার্থীদের নির্বাচন আচরণবিধি মেনে প্রচার করার আহ্বান ব্যক্ত করেন।
তিনি প্রার্থীদের কারো দেওয়ালে পোস্টার না লাগানোর জন্য আহ্বান জানান। তিনি প্রার্থীদের করনা সচেতনতা মূলক প্রচার করার আহ্বান জানান এবং তাতে মাস্ক এর ব্যবহারের উপর গুরুত্ব আরোপ করেন।
তিনি একটা সুন্দর ও সফল নির্বাচন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।
তিনি আরো বলেন জনগণের কথা বিবেচনা করে এবং তাদের জন্য কোন স্বাস্থ্য ঝুঁকি না থাকে সে কারণে প্রত্যেক ভোটারের সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে অনুরোধ করেন।
এবং একই সাথে নির্বাচন পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তা হস্তক্ষেপ করবে বলে জানান।
এছাড়া ভোট কেন্দ্রের মধ্যে কোন প্রার্থী যাতে পোস্টার না লাগায় সেদিকে সজাগ দৃষ্টি দেবার প্রতি গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য আগামী ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভায় নির্বাচনে চারজন মেয়র প্রার্থী ও ১৯৪ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন। অনুষ্ঠানে উল্লেখযোগ্যসংখ্যক কাউন্সিলর প্রার্থী এ মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০