• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে কর্মহীন হয়ে পড়া কবি সাহিত্যিকদের মাঝে অনুদানের চেক বিতরন

মানিক কুমার দাস,ফরিদপুর  জেলা প্রতিনিধি :

ফরিদপুরে সদর উপজেলাসহ জেলার বেশ কয়েকটি উপজেলায় করোনা সংক্রমনের হার ব্যাপক মাত্রা ধারন করায় লকডাউনের আওতায় নিয়ে আসা হয়েছে।
এর ফলে আবারও কর্মহীন হয়ে ঘর বন্দি হয়েছে সাধারন জনগণ। আর এই লকডাউনের সময় কর্মহীন হয়ে ঘরে বসে থাকার কথা চিন্তা করে ফরিদপুর সদর উপজেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিল এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার ২৪ শে জুন সকালে কর্মহীন হয়ে পড়া শিল্পী কলা- কুশলী, সংস্কৃতিসেবী ও কবি সাহিত্যিকদের মাঝে এ অনুদানের চেক বিতন করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লাসহ অনুদান নিতে আসা শিল্পী – কলা কুশলীবৃন্দ প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমানে বাংলাদেশসহ সারা বিশ্বব্যাপি বিরাজমান মহমারী করোনা ভাইরাসের (কোভিড -১৯) এর আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর এখন ফরিদপুরেও এই ভাইরাসের আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এই উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসক অতুল সরকারের নেতৃত্বে গ্রহন করা হয়েছে বিভিন্ন কর্মসূচি। জেলার বিভিন্ন এলাকাকে ঝুকিপুর্ন মনে করে লকডাউনের আওতায় নিয়ে আসা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

এ সময় জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিয়ে তারা বলেন, নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার রাখতে হবে, শিশুদের ঘরের বাইরে আনা বিরত থাকতে হবে, অপ্রয়োজনে বাহিরে ঘোরাফেরা থেকে বিরত থাকুন, নিজ ঘরে অবস্থান করুন, নিরাপদে থাকুন। শারীরিক কোনো সমস্যা দেখা দিলে সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শ গ্রহনের আহবান জানান তারা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।